পরীমণিকাণ্ডে সমালোচনায় চঞ্চল চৌধুরী

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৮, ২০২১, ০২:৫৩ পিএম

পরীমণিকাণ্ডে বিতর্কে জড়িয়ে পড়লেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। সামাজিক যোগাযোগ মাধ🌜্যমে চলছে তাকে ন🎐িয়ে সমালোচনা।

গত জুন মাসে পরীমণি এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনেছিলেন। তখন (১৪ জুন) চঞ্চল চৌধুরী ফেসবুকে পরীমণির পক্ষ নিয়ে এই ঘটনার বিচার চেয়েছিলেন। লিখেছিলেন—জাস্টিস ফর পরীমণি। সেইꦿ পোস্টের মন্তব্যের ঘরে নেটিজেনরা বাহবা দিয়েছিলেন।

তবে সম্প্রতি ভোল পাল্টে ফেলেন চঞ্চল চৌধুরী। পরীমণি গ্রেপ্তার হওয়ার পর তার পাশ থেকে সরে দাঁড়ালেন তিনি। সেদিনের সেই স্ট্যাটাসটি এডিট করে ‘নিজের ছജবি’ প্রকাশ করেন, যা চোখ এড়ানি নেট নাগরিকদের। সমালোচনার মুখে পড়েন এই অভജিনেতা। এরপর একসময় সেই প্রকাশিত ছবিও মুছে ফেলেন তিনি। অর্থ্যাৎ ১৪ জুন কোনোকিছু ফেসবুকে পোস্ট করেননি চঞ্চল চৌধুরী।

এদিকে এমনটা করার কারণ জানতে চাইলে কোনোরকম মন্তব্য করতে রাজি হননি চঞ্চল চৌধুরী।𝐆 তবে জানালেন, সমালোচনাকে আমলে নিতে চান না তিনি।

বুধবার (৪ আগস্ট) রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আটক করে র‌্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‌্যাবের সদরদপ্তরে। পরে তাকে বনানী থানায় হস্তান্তর করা হয়। র‌্যাব-১ বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। সেই মামলায় আদালত তার চার দিনের রিমান্ড মঞ্জুর করে𓂃ছেন।