আসছে নিরব-মিথিলার ‘অমানুষ’

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ২৮, ২০২২, ০৪:০৩ পিএম

এ বছর ঈদে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলোর দর্শকপ্রিয়তা ঢাকাই সিনেমাকে আশার আলো দেౠখিয়েছে। দর্শকদের হলমুখী হতে দেখে আবারও বুক বেঁধেছেন নির্মাতা, প্রযোজক ও অভিনয়শিল্পীরা। সুসময় ভেবে মুক্তির অপেক্ষায়♔ থাকা সিনেমাগুলো মুক্তির দেওয়ার কথা ভাবছেন তারা। সেই ধারাবাহিকতায় এবার অনন্য মামুন নির্মিত নিরব-মিথিলা অভিনীত ‘অমানুষ’ সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারিত হলো।

আগামী শুক্রবারꦡ (১৭ জুন) মুক্তি পাচ্ছে ‘আমানুষ’। খবরটি জানা গেছে নিরবের ফেসবুক পেজ থেকে। সেখানে অমানুষ চলচ্চিত্রের এই অভিনেতা সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করে লিখেছেন, “১৭ জুন আসছে…”

অমানুষ সিনেমায় নিরবের সঙ্গে জুটি বেঁধেছেন রাফিয়াত রশিদ মিথিলা। চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন ন๊ওশাবা, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, রাশেদ 🔯মামুন অপু, ডন, আনন্দ খালেদ প্রমুখ।

এ প্রসঙ্গে নিরব বলেন, “অনেকদিন পর দর্শক ভিন্ন স্বাদের একটি সিনেমা দেখবেন। সিনেমাটির শ্যুটিং হয়েছে জঙ্গলে। সেসময় জঙ্গল ছাড়া আমরা আর কিছুই দেখিনি। রাতে রুমে গিয়ে ঘুমিয়েছি। পরের দিন আবার জঙ্গলে ফিরে এসেছি। আশা করছি সিনেমাটি দর্শকের ভালো লা♓গবে।” 

অমানুষের নির্মাতা অনন্য মামুন বলেন, “এটি আমার পরিচালিত ১৬তম সিনে♊মা। আমার বিশ্বাস, এর গল্প ও অভিনয় দর্শকদের মন ছুঁয়ে যাবে। আশা করছি, চলচ্চিত্রটির প্রতিটি চরিত্র সবাইকে মুগ্ধ করবে।”

২০২১ সালের নভেম্বরে সেন্সর বোর্ড ছাড়পত্র দিয়েছিল চলচ্চিত্রটিকে। ২০২২ সালের ২৮ জানুয়ারি মুক্তির কথা থাকলেও পায়নি। অবশেষে ১৭ জুন সিনেমাটি মুক্তি পাচ্ছে বলে জানান𒅌 নির্মাতা।