শাকিবের সঙ্গে পাল্লা দিচ্ছেন সিয়াম

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: মে ১৩, ২০২২, ০৯:২২ পিএম

এবারের ঈদে মুক্তি পেয়েছে চারটি সিনেমা। যার মধ্যে ‘গলুই’ ও ‘বিদ্রোহী’ নিয়ে ঢালিউড সুপারস্টার শাকিব খান এবং ‘শান’ নিয়ে সিয়াম আহমেদ। অন্য একটি সিনেমা ‘বড্ড ভালবাসি’। তবে এই সিনেমাটি নিয়ে দর্শকমহলে ত👍েমন উৎসাহ না থাকলেও, বাকি তিন সিনেমা 𒅌ভালোই সাড়া ফেলেছে।

বাংলাদেশের সিনেপাড়ায় অন্য যেকোনো সময়ের তুলন🐷ায় এবারের ঈদ বেশি চ্যালেঞ্জিং। কারণ, বিগত চার ঈদে মহামারি করোনার ছোবলে নতুন কোনো চলচ্চিত্র মুক্তি পায়নি। এই দীর্ঘ সময়ে দর্শক অনেকটাই হল বিমুখ । এছাড়াও হলের সংখ্যা কমেছে প্রচুর।

হল মালিকরা বলেন, “গলুই সিনেমাটি পরিবার নিয়ে বেশি দেখতে আসছে। এটি ঢাকাই চলচ্চিত্রের জন্য খুশির খবর। এꦅভাবে চললে ঈদের তিনটি সিনেমা দিয়ে অনেকটাই ক্ষতি পুষিয়ে উঠতে পারব। এই ধারাবাহিকতায় ভালো সিনেমা না আসলে আবারো 🔥মুখ থুবড়ে পরবে ঢালিউড।”

‘বিদඣ্রোহী’র প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া সংবাদ মাধ্যমকে জানিয়েছে, শুক্রবার থেকে ৮০টির বেশি সিনেমা হলে চলছে শাকিবের ‘বিদ্রোহী’। এছাড়াও নতুন আরও ৮টি হল পেয়েছে গলু꧟ই। সব মিলিয়ে এটিও চলছে ৩২টি হলে। তবে ২০ মে থেকে গলুই ঢাকাসহ আরও বেশি সিনেমা হলে চলতে পারে।

অন্যদিকে,  ‘শান’ শুক্রবার (১৩ মে) থেকে চলছে দেশের ৪০টির মতো সিনেমা হলে। বিষয়টি নিশ্চিত🐻 করেছেন সিনেমাটির পরিবেশনার দায়িত্বে থাকা জাজ মাল্টিমিডিয়া।