সিয়াম পরিবারের সঙ্গে ‘শান’ দেখবে সুবিধাবঞ্চিত শিশুরা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ১২, ২০২২, ১১:০৪ এএম

এবার ঈদে মুক্তি পেꦅয়েছে সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত সিনেমা ‘শান’। সিনেমাটি মুক্তির আগে থেকেই চলছে নানান আলোচনা। ‘শান’ সিনেমার প্রচারণা ছিল অন্য দশটা সিনেমার প্রচরণার থেকে ব্যতিক্র🎃ম। 

এরই মধ্যে সিয়াম আহমেদ ও ছবিটির পুরো টিম আরও একটি ব্যতিক্রমী সিদ্ধান্ত নিয়েছ♋েন। শানে🎶র পুরো টিম ৫০ জন সুবিধাবঞ্চিত শিশুর সঙ্গে প্রেক্ষাগৃহে ‘শান’ সিনেমা দেখবেন। তাদের সঙ্গে থাকবে সিয়ামের পরিবারও।

এ প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, “আগামী রোববার (১৫ মে) বিওশেষ একটি প্রদর্শনীর আয়োজন করা হয়েছে, যেখানে ৫০ জন সুবিধাবঞ্চিত শিশুর সঙ্গে ছবিটি আমরা দেখবো। কারণ আমি জেনেছি সুবিধাবঞ্চিত শিশুদের প্রায় অনেক আমার ভক্ত। তাই এই ঈদে এর থেকে ভালো স꧂ারপ্রাইজ আর কোনো কিছু হতে পারে না। বিশেষ শো তে আমার পরিবারের সবাই সঙ্গে থাকবে।”

সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলারধর্মী এই সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। সিনেমাটির গল্প আজাদ খানের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভ🙈াবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান ও এম আতিকুর রহমান।

সিয়াম আহমেদ ও পূজা চেরি ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসꦛান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাসসহ অনেকে।