বনানী থানায় পরীমনি, চলছে মামলার প্রক্রিয়া

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৫, ২০২১, ০৬:৩২ পিএম

চিত্রনায়িকা পরীমনি ও তার ঘনিষ্ঠ নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে বনানী থানায় মামলা করছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ান (র&z♍wnj;্যাব)। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বৃহস্পতিবার বিকালে পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা এবং রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা ও পর্নোগ্রাফি আইনে মা🐽মলা দায়েরর প্রক্রিয়া চলছে। 

এ ব♓িষয়ে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, র‍্যাব সদস্যরা পরীমনি ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজকে থানায় নিয়ে এসেছেন। তাদের থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। র‍্যাব বাদী হয়ে মামলা করছে। মামলা রুজু শেষে পরীমণিকে কোর্টে পাঠানো হবে।

এর আগে, বৃহস্পতিবার বিকেলে পরীমনি ও রাজকে আটকের বিষয়ে বিস্তারিত গণমাধ্যমে তুলে ধরে র‍্যাব। ব্রিফিংয়ে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, “পরীমনি ২০১৬ সাল থেকে মাদকাসক্ত। তাকে বিভিন্ন সময়ে মাদক সরবরাহ করতেন নজরুল ইসলাম রাজ। তার ফ্ল্যাট থেকে বিভিন্ন ব্রান্ডের বিদেশি মদ জব্দ করা হয়। পরীমনি নিজের অ্যালকোহলের চাহিদা মেটানোর জন্য ফ্ল্যাটে মিনিবার স্থাপন করেন। সেই বারে বিভিন্ন সময়ে ডিজে পার্টি আয়োজন করতেন। তার ফ্ল্যাটে নজরুল ইসলাম রাজসহ বিভিন্ন ব্যক্তির আসা-যাওয়া। রাজ তার বাসায় মাদক সরবারহ ক♉রতেন।”

তিনি আরো বলেন, “প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমরা বেশকিছু তথ্য পেয়েছি। এই ধরনের পার্টিতে কারা আসতেন তা﷽দের বের করা হবে। আবার গ্রেপ্তারকৃতরা উদ্দেশ্যপ্রণোতিতভাবে বলছেন কি-না সেটাও যাচাই-বাছাই করে দেখছি। তদন্তের স্বার্থে এখনই বিস্তারিত জানাতে পারছি না।”

পরীমনি ও নজরুল ইꦗসলাম রাজ ছাড়াও মিশু হাসান ও জিসান নামের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সবাই এক সিন্ডিকেটের। বিভিন্ন সময়ে ডিজে পার্টির আয়োজন করতেন। ওইসব পার্টিতে বিভিন্ন অনৈতিক কার্যক্রম হতো। সেখানে আগতদের কাছ থেকে বিভিন্ন উপায়ে টাকা আদায় করতেন। 

এর আগে বুধবার (৪ আগস্ট) বিকালে পরীমনির বাসায় অভিযান চলায় র‌্যাব। চার ঘন্টাব্যাপী অভিযান শেষে ত♑ার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করে র‌্যাব। পরে তাকে আটক করে র🅺‌্যাবের সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়। 

র‌্যাবের অভিযানের আগে কয়েকজন আইনশৃꦆঙ্খলা বাহিনীর সদস্য পরী🙈র বাসায় যান। আতঙ্কে তিনি দরজা না খুলে ফেসবুক লাইভে ঘনিষ্ঠজন ও পরিচিত গণমাধ্যমকর্মীদের সাহায্য চান।  

পরীর বাসায় অভিযান শেষে নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান পরিচালনা করে র🧸‌্যাব। তার বাসা থেকেও মাদকসহ বিকৃতি যৌনতার নানা সরঞ্জাম উদ্ধার করে। 𒁏