মুক্তি পেল গলুই সিনেমার গান ‍‍`তুই আমি দুই‍‍`

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ২২, ২০২২, ০৪:৪৮ পিএম

 

প্রকাশিত হলো বহুল আলোচিত গলুই সি♏নে🔯মার গান ‍‍`তুই আমি দুই‍‍`। শাকিব খান ও পুজা চেরি অভিনীত সিনেমাটি মুক্তির আগেই দেশের দর্শকদের মধ্যে বেশ আলোড়ন তুলেছে। ঈদের দিন সারা দেশে মুক্তির পাচ্ছে সিনেমাটি।

এরমধ্য সিনেমার পরিচালক এস এ হক অলিক ‍‍`গলুই‍‍` সিনেমা প্রচারণা শুরু করে দিয়েছেন। কিছুদিন আগে মুক্তি পেয়েছে সিনেমার ট্🌠রেলার। আর এবার মুক্তি পেল সিনেমার একটি গান।

বৃহস্পতিবার (২১ এপ্রিল)♑ সন্ধ্যা সাড়ে ৭টায় ‍‍`গ🙈লুই‍‍` সিনেমার ইউটিউব ও ফেসবুকে উন্মুক্ত হয়  গানটি। এর নাম ‍‍`তুই আমি দুই‍‍`। এস এ হক অলিকের লেখায় এই গানে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল। এ গানের সুর সংগীত করেছেন ইমন সাহা।

এ গান নিয়ে বলতে গিয়ে নির্মাতা অলিক বলেন, ‍‍`আমি সিনেমাটি নির্মাণ করতে গিয়ে কোনো আপোষ করিনি। গানের বেলায় দেশের স༺েরা তারকাদের বেছে নিয়েছি যারা দিনের পর দিন এদেশের সিনেমা ও গানের আঙিনাকে সমৃদ্ধ করেছেন। এস এই টুটুল তাদের অন্যতম একজন। এরইমধ্যে তার কণ্ঠে ‍‍`তুই আমি দুই‍‍` গানটি ভালো সাড়া পেয়েছে। এই গানটি সিনেমার গল্পের সঙ্গে 🐲খুবই সামঞ্জস্যপূর্ণ।‍‍`

এস আই টুটুল বলেন, ‍‍`অনেকদিন পর আমাদের সুপারস্টার শাকিব খানের জন্য গাইলাম। আমাদের জুটি সবসময় পছন্দ কಞরেছেন এ দেশের দর্শক-শ্রোতা। আশা করছি ‍‍`গলুই‍‍` সিনেমার এ গানটি নগরে বন্দরে সবখানে পৌঁছে যাবে।‍‍ౠ`

জানা গেছে, পিরিওডিক্যাল রোমান্টিক গল্পের সিনেমা ‘গলুই’। ২০২০-২১ অর্থ বছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদানඣ পায় প্রযোজক খোরশেদ আলম খসরু। তিনি জানান, সরকারি অনুদান ৬০ লাখ পেলেও গলুইয়ের বাজেট দুই 🍷কোটির কাছাকাছি।

শাকিব খান ও পূজা চেরী ছাড়াও গলুই সিনেমায় অভিনয় করেছেন আজিজুল হাকিম, সুচরিতা, আলী রাজ, সমু চৌধুরী প্রমুখ।