ঈদে দেশের সব বড় হলে চলবে শান

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ২১, ২০২২, ১২:২২ পিএম

এবারের ঈদে মুক্তি পাচ্ছে সিয়াম-পুজা অভিনীত 🧜শান। পুলিশি অ্যকশন ঘরানার এই সিনেমার হল বুকিং শুরু হয়েছে। জানা গেছে, এরমধ্যেই দেশের বড় শহরের হলগুলোতে ঈদের দিনে এই সিনেমার মুক্তি নিশ্চিত হয়েছে।

সিনেমাটির নির্মাতা এম রাহিম জানান, স্টার সিনে💦প্লেক্স, যমুনা ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলী সিনেপ্লেক্স, মধুমিতা ও আনন্দ সিনেমা হলে ঈদের দিন থেকে চলবে সিনেমাটি। এ ছাড়া চূড়ান্ত হয়েছে চট্টগ্রামের সিলভার স্ক্রিন ও সুগন্ধা সিনেমা, বগুড়ার মধুবন, খুলনার শংখ ও লিবার্টি সিনেমা হল।

এগুলো সঙ্গে বৃহস্পতিবার (২১ এপ্রিল) পর্যন্ত চূড়ান্ত হয়েছে- মানিকগঞ্জের নবীন হল, জয়দেবপুরের বর্ষা, শ্রীপুরের চন্দ্রিমা, টাঙ্গাইলের মালঞ্চ, ময়মনসিংহের  ছায়াবানী, মধুপুরের মাধবী সিনেমা, মেহেরপুরের মেহেরপুর সিনেমা, জয়পুরহাটের পৃথিবী কমপ্লেক্স, গোপালগঞ্জের চিত্রবানী সিনেমা, শান্তহღারে পূর্বাশা সিনেমা, সিরাজগঞ্জের রেড সিনেক্লাব ও নারায়ণগঞ্জের সিনেস্কোপ।

অভিনেতা সিয়াম বলেন, “আমরা চাই ছবিটি দর্শকরা হলে দিয়ে দেখুক। ছবিটি দেখার পর ভালোমন্দ নিয়ে আলাপ করুক। দর্শকরা হলে আসলে শানের মতো সিনেমা নির♑্মাণে প্রযোজকরা আরও আগ্রহী হবেন। আমাদের সিনেমা ইন্ডাস্ট্রিতে দারুণ দারুণ সিনেমা নির্মিত হবে আবার। সেই সঙ্গে  আশা করি ঈদে ছবিটির মুক্তি দর্শকদের উৎসবের আমেজ আরও বড়িয়ে দেবে।”

সত্যঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে অ্যাকশন থ্রিলার গল্পের সিনেমা ‘শান’। সিয়াম আহমেদ-পূজা চেরি জুটির তৃতীয় সিনেমা এটি। এর আগে ‘পোড়ামন-২’ ও ജ‘দহন’ সিনেমায় দেখা গিয়েছিল তাদের। ‘শান’ সিনেমার গল্প লিখেছেন আজাদ খান। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে এটি।

সিয়াম-পূজা ছাড়া এতে আরও অভিনয় করেছেন মিশা সওদ✱াগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।