যৌনকর্মীর ভূমিকায় মিথিলা!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২২, ০২:০২ পিএম

জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ নিয়ে প্রথম মৌসুমেই হৈচৈ পড়ে ཧগিয়েছিল। আলোচনা আর সমালোচনায় বিদ্ধ ওয়েব সিরিজটির দ্বিতীয় মৌসুমের ট্রেলার অবমুক্ত করা হলো।

এই সি๊রিজটি নিয়ে বাংলাদেশিদের উচ্ছ্বাসে রয়েছে🥃 একটু ভিন্ন মাত্রা। কারণটা স্পষ্ট, এই সিরিজে অভিনয় করছেন বাংলাদেশি অভিনেত্রী  রাফিয়াত রশিদ মিথিলা।

আগেই জানা গিয়েছিল, এই সিরিজে ভিন্নরূপে হাজির হচ্ছেন এই অভিনেত্রী। পাওয়া যাবে নীলকুঠি বা যৌনপল্লিতে। দেখা যাবে যৌনকর্মী হিসেবে।  ট্রেলার মুক্তির পর কথার প্রমাণও💯 মিলল হাতে হাতে।

ট্রেলারে দেখা গেছে, নীলকুঠি যৌনপল্লির দরজায় মন্টু পাইলট। তার ক൩োলে অজ্ঞান-নিস্তেজ মিথিলা। সৌরভ বললেন, “শ্মশানের রাস্তা খুঁজতে খুঁজতে এখানে চলে এলাম।”

ট্রেলারেই বোঝা গেছে, কেন্দ্রীয় দ🌠ুই চরিত্র সৌরভ ও মিথিলা অনবদ্য অভিনয় করেছেন এ 🦹ওয়েব সিরিজে।

পিতার ভূমিকায়, আবার যৌনপল্লির দুর্ধর্ষ দালাল হয়ে অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন সৌরভ। অন্যদিকে মিথিলাও নির্যাত🐻িতা হিসেবে তার চরিত্র ফুটিয়ে তুলেছেন।

ট্রেলারে দেখানো হয়, ঘটনাক্রমে নীলকুঠি যৌনপল্লিত🅺ে এসে পৌঁছান মিথিলা। তাকে জোর করে সেখানে আটকে রাখা হয়। শারীরিক নির্যাতনও করা হয়। এরপর সেখানেই নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করেন𒈔 মিথিলা।

মিথিলার ভাগ্যে কী ঘটে,🥃 তা ট্রেলারে বোঝা যায়নি, সেটাই স্বাভাবিক। কারণ জানতে দেখতে হবে পুরো সিরিজটি। সিরিজটি ২৯ এপ্রিল উন্মুক্ত হচ্ছে হইচই অ্যাপে।