গাঙ্গুবাঈ রূপে সোহিনী!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২২, ১১:৩০ এএম

এপ্রিলের গরমের উ🏅ত্তাপ একটু বেশিই থাকে। সেই উত্তাপ আরো কিছুটা বাড়িয়ে দিলো, কলকাতার অভিনেত্রী সোহিনী সরকার। সম্প্রতি সাদা-কালো শাড়িতে লাস্যময়ী সোহানী ক্যামেরার সা💟মনে ছবিগুলো প্রকাশিত হয়েছে। আর সেই ছবি দেখে নেটিজেনরা মেতেছে, সোহিনীরে সঙ্গে আলিয়ার গাঙ্গুবাঈয়ের তুলনায়।

ছবিতে সাদা-কালো চেক শাড়ি পরে রয়েছেন ☂সোহিনী। সঙ্গে সাদা ব্লাউজের কম্বিনেশন। ডিপ নেক ব্লাউজের হাতায় সুন্দর নকশা করা হয়েছে। টানা কাজল পরেছেন সোহিনী, মেরুন রঙের টিপ ও লিপস্টিক পরে মোহময়ী দেখাচ্ছে সোহিনীকে। লাল রঙের গাড়িতে বসে রয়েছেন তিনি।

অনুশ্রী মালহোত্রার ডিজাইন🐷 করা পোশাকে সেজেছেন সোহিনী। তাঁকে সাজিয়েছেন শমিতাভ দেব ও বীথি রায়। ছবির  ক্যাপশনে সোহিনী লিখেছেন ‘রাঙিয়ে দিয়ে’। আর তাঁর এই লুকেই কাবু হয়েছেন নেটিজেনরা। কেউ তাঁকে ‘গাঙ্গুবাই’য়ের সঙ্গে তুলনা করেছেন, কেউ আবার ‘বাঙালি উমরাও জান’ আখ্যা দিয়েছেন। ভালবাসার ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন সোহিনীর অনুরাগীরা। অনেকে আবার তাঁর আগুনে রূপ দেখে আগুনের ইমোজিও ব্যবহার করেছেন। অনেকে আবার ‘শ্রীকান্ত’ সিরিজের জন্য আগাম শুভেচ্ছা জানিয়েছেন নায়িকাকে।

এদি🉐কে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) থেকে ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-তে মুক্তি পেতে চলেছে সোহিনীর নতুন সিরিজ ‘শ্রীকান্ত’। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের প্রখ্যাত উপন্যাসের অনুপ্রেরণায় তৈরি এই সিরিজে সোহিনী ছাড়াও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ঋষভ বসু এবং মধুমিতা সরকার। 

এর আগে মান্দার ওয়েভ সিরিজে অভিনয় করে দারুন প্রশংসা কুড়িয়েছ💖িলেন এই অভিনেত্রী।