গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত বলিউড অভিনেতা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৪:৩৯ পিএম
পারভিন দাবাস। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেতা পারভিন দাবাস গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন । শনিবার সকালে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে। অভিনেতা এই মুহূর্তে বান্দ্রা এলাকার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন। তার শার🐠ীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক বলে জানা গেছে। তার সঙ্গে রয়েছেন অভিনেত্রী স্ত্রী প্রীতি জাঙ্গিয়ানি।

অভিনেতার স্পোর্টস টিম প্রো পাঞ্জা লিগের তরফ থেকে বিবৃতি দুর্ঘটন🧸ার খবর জানানো হয়েছে। বলা হয়েছে, ‘আমরা দুঃখের সঙ্গে জানাচ্ছি যে প্রো পাঞ্জা লীগের সহ-প্রতিষ্ঠাতা পারভিন দাবাস হাসপাতালে ভর্তি। তিনি এই মুহূর্তে হলি ফ্যামিলি হাসপাতালের আইসিইউতে রয়েছেন।

শনিবার ভোরে বান্দ্রা একটা দুর্ভাগ্যজনক গাড়ি দুর্ঘটনা হয়। ঘটনার বিশদ বিবরণ এখনও পুরোপুরি সামনে আসেনি। তবে আমরা নিশ্চিত করছি যে পারভিন দাবাস বর্তমানে চিকিৎসাধীন। আমরা এই কঠিন সময়ে পারভিন ও তার পরিবারের সঙ্গে রয়েছি। প্রো পাঞ্জা লিগ ম্যানেজমেন্ট💎 অভিনেতার পরিস্থিতির পর্যবেক্ষণ করছে এবং যথাযথ আপডেট আমরা দেব। মিস্টার দাবাস এবং তার প্রিয়জনদের গোপনীয়তা রক্ষার জন্য অনুরোধ করছি। আমরা পারভিনের দ্রুত এবং সম্পূর্ণ আরোগ্য কামনা করি।’

‘খোসলা কা ঘোসলা’ ছবিতে অভিনয় করে পরিচিতি পেয়েছ🍃িলেন পারভিন দাবাস। এছাড়াও তিনি ‘রাগিনী’ এমএমএস টু , ‘মাই নেম ইজ খান’, ‘শর্মাজী কি বেটি’ সহ বহু ছবিত🍌ে অভিনয় করেছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস