সাঞ্জুবাবার পরামর্শ ‘আলিয়া-রণবীর তাড়াতাড়ি সন্তান নিক’

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১২, ২০২২, ০১:৫২ পিএম

রণবীর কাপুরের অভিনয়ে মুগ্ধ সঞ্জয় দত্ত। তাই বারবার তিনি রণবীর কাপুরে প্রশংসায় মেতে ওঠেন। পর্দায় সঞ্জুর অবতারে রণবীরকে দেখে হতবাক হয়েছিলেন তিনি। তারপর থেকেই রণবীরের প্রতি একটু বেশিই স্নেহ সঞ্জয় দত্তর। আর সেই কারণেই আলিয়া সঙ্গে রণবীরের বিয়ের কথা শুনতেই, সঞ্জয় দত্ত খুশিতে পাগল। ওদের উদ্♔দেশ্যে সঞ্জুবাবার রসিক মন্তব্য, ‘ওরা দুজনে ভালো থাকুক। তাড়াতাড়ি বাচ্চা নিক।’ 

সম্প্রতি ‘কেজিএফ ২’-এর প্রচারে এসে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে কথা বলেন সঞ্জয় দত্ত। তিনি জানান, “রণবীর ও আ🌳লিয়া দারুণ মিষ্টি জুটি। দুজনকেই তো চোখের সামনে বড় হতে দেখলাম। বিয়ে হল দুজনের কমিটমেন্টের বিষয়। আমি চাই ওরা দুজনে একে অপরের হাত ধরে এগিয়ে যাক। খুশি-শান্তিতে থাকুক। ওদের দুজনের জন্যই শুভেচ্ছা রইল।”

এদিকে রণবীর ও আলিয়ার বিয়ে নিয়ে বলিউডে এখন তুমুল শোরগোল বলিউডে। গুঞ্জনের হাত ধরে গোটা দেশে ছড়িয়ে পড়ছে আলিয়া ও রণবীরের বিয়ে নানা তথ্য। কোথায় বিয়ে হবে, কীভাবে সাজবেন রণবীর-আলিয়া, তা নিয়ে জল্পনার শেষ নেই। এই গুঞ্জনের বারুদে আবার আগুন ঢেলেছেন আলিয়ার কাকাꦓ রবীন ভাট। লোকমুখে যখন ছড়িয়ে গিয়েছিল ১৭ এপ্রিলই নাকি বিয়ের তারিখ, ঠিক তখনই সংবাদমাধ্যমে আলিয়ার কাকা রবীন ভাট জানিয়ে দিলেন, ১৭ নয়, ১৪ এপ্রিল সাতপাকে বাঁধা পড়ছেন এই তারকা জুটি। শুধু কি কাকা? রণবীরের মা নীতু কাপুর তো টুক করে বলেই ফেললেন, রণবীর আর আলিয়ার নাকি বিয়ে হয়ে গিয়েছে!