নতুন রূপে জিৎ, রাবন আসছে ২৯ এপ্রিল

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১১, ২০২২, ০৫:২৫ পিএম

লম্বা চুল🌜, মোটা গোঁফ। আর গালভর্তি দাড়ি। রাগী চেহারায় ভ্রু কাটা। চোখের মনিরেএকটি বাদামী আরেকটি লওাল। এই অদ্ভুত লুকে সামনে আসছেন ঢালিপাড়ার জনপ্রিয় অভিনেতা জিৎ। অবশেষে আগামী ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে জিৎ অভিনীত রাবনি সিনেমাটি।

রোববার ( ১০ এপ্রিল) গ্রাসরুট এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেল মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। আ🌞র গত বছর সিনেমাটির পোস্টার সামনে এনেছিল রাবনের প্রয়োজক জিৎ।

বরাবরই নিজেকে অন্যরকম চরিত্রে দেখতে ভালোবাসেন জিৎ। তাই তো বাণিজ্যিক ছবির পাশাপাশি অন্যরকম চরিত্রেও অভিনয় করছেন অভিনেতা। আবীর চক্রবর্তী ও নুসরত জাহানের সঙ্গে 'অসুর’ ছবিতে অভিনয় করেছেন জিৎ। পাভেল পরিচালিত সিনেমায় জিৎ–এর অভিনয় দর্শকদের মুগ্ধ করেছিল। সমালোচকদের কাছে যথেষ্ট প্রশংসিত হয়েছিল তাঁর অভিনয়। মনে করা হচ্ছে, 'রাবণ’ ছবির ক্ষেত্রেও তা হতে চলেছে।

‘রাবণ’ সিনেমাটিতে জিৎ ছাড়াও রাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন নবাগতা লহমা ভট্টাচার্য। পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন তনুশ্রী চক্রবর্তী। 🅰এছাড়াও গুরুত্বপূর্ণ চ💖রিত্রে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, বিশ্বনাথ বসু, শতাফ ফিগারের মতো অভিনেতারা। আর সিনেমাটি পরিচালনা করেছেন, এম এন রাজ।