মা জানেন না ছেলের বিয়ের তারিখ! 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ৯, ২০২২, ০৪:৪৪ পিএম

বি-টাউনের সুপারস্টার রণবীর💞 কাপুরের বিয়ের তারিখে সম্পর্কে কিছু জানেন না তার মা নিতু কাপুর। তবে হবু পুত্রবধূ আলিয়া ভাটের প্রশংসায় পঞ্চমুখ নিতু কাপুর।

শু♕ক্রবার (৮ এপ্রিল) মুম্বাইয়ের পাঁচতারা হোটেলে রণবীর-আলিয়া বিয়ে প্রসঙ্গে সাংবাদিকরা প্রশ্ন করলে, তিনি হেসে দেন, তারপর বলেন, ‘আমিও দুই বছর ধরে ওদের বিয়ের কথা শুনছি। কখনো শুনছি ১৩ তারিখ হবে। আবার কখনো শুনছি ১৭ তারিখ। এখন শুনছি আরকে স্টুডিও-তে হবে। 

তিনি আরও বলেন, গত বছর শুনেছিলাম রাজস্থানে🦋র রন্থোমবরে ಞওদের নাকি বিয়ে হচ্ছে।’ 

হবু পুত্রবধূ আলিয়া প🍌্রসঙ্গে প্রশ্ন আসতেই তিনি বলেন, “আলিয়াকে আমি খুব পছন্দ করি। ওকে খুব ভালোবা🎐সি। আমি মনে করি, ও মানুষ হিসেবে অসাধারণ। আলিয়া অত্যন্ত সরল মনের। আর আমার ছেলেও তাই। আমার মনে হয়, ওরা জুটি হিসেবে দারুণ হবে।”

এক প্রশ্নের জবাবে নিজের ও ঋষি কাপুরের বিয়ের স্মৃতিচারণা করে তিনি বলেন, “আমাদের বিয়েতে কত লোকের যে পকেটমারি হয়েছিল, তার হিসাব নেই। এছাড়া আমাকে উপহার হিসেবে অনেকে পাথর, পুরꦕোনো জুতা বাক্সে করে দিয়েছে। আমরা উপহারের বাক্স খুলে হাসিতে ফেটে পড়েছিলাম। আসলে তখন নিরাপত্তা ছিল না বলে যে কেউ আমাদের বিয়েতে ঢুকে পড়েছিল।”

জানা গেছে, বলিউড অভিনেত্রী নিতু কাপুর ভারতীয় কালার্স চ্যানেলের মাধ্যমে টেলিভিশন দুনিয়ায় পা রাখতে চলেছেন। এই চ্যানেলে নাচের রিয়ালিꩲটি🅠 শো ‘ডান্স দিওয়ানে জুনিয়র’-এ তাকে বিচারকের আসনে দেখা যাবে। 

এদিকে দীর্ঘদিন পর বড় পর্দায় 🎉আসতে চলেছেন নিতু কাপুর। তাকে ‘যুগ যুগ জিও’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে অনিল কাপুর, বরুণ ধাওয়ান, কিয়ারা আদবানি আছেন।