রণবীরের বিয়ে

উপস্থিত থাকছেন কি সাবেক প্রেমিকারা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ৭, ২০২২, ০৩:৩০ পিএম

বলিউড তারকা রণবীর ও আলিয়ার বিয়ের আয়⛄োজন শুরু হবে ১৪ এপ্রিল থেকে। বিয়ে ১৭ এপ্রিল। আর চলতি মাসের শেষদিকে হবে রিসেপশন। যেখানে বলিউডের সব রথী-মহারথীরা উপস্থিত থেকে নবদম্পতিকে 🍨আর্শীবাদ করবেন।

তবে বি-টাউনে গুঞ্জℱ🤡ন উঠেছে, রণবীরের সাবেক দুই প্রেমিকা দিপীকা পাডুকোন ও ক্যাটরিনা কাইফ কি এই বিয়েতে উপস্থিত থাকবেন!

জানা গেছে, এর মধ্যেই নিমন্ত্রণপত্র পৌঁছেছে দিপীকার বাড়িতে। স্বামী রণবীর সিংয়সহ তাদের নিমন্ত্রণ করা হয়েছে। তবে দিপীকা-রণবীর সিং বিয়েতে আসবেন কিনা তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। কারণ দিপীকা-রণবীর সিংয়ের বিয়েতে রণবীর কাপুরকে নিমন্ত্রণ করা হলেও তিনি তাদের বিয়ের অনুষ্ঠানে যোগ দেননি। এক্ষেত্রে দিপীকাও কি তার সাবেক প্রেমিক রণবীর কাপুরের পথেই হাঁটবেন! এই প্রশ্ন এখন বলিউড পাড়ার ব꧑াসিন্দাদের।

অপর দিকে রণবীর কাপুরের আরেক সাবেক প্রেমিকা 🔴ক্যাটরিনা কাইফ। তাকে এখনও নিমন্ত্রণপত্র পৌঁছানো হয়েছে কিনা তা নিয়ে কোনো খবর নেই।

তবে ভারতীয় সংবাদ মাধ্যমগুল♉ো বলছে, আলিয়া-রণবীরের বিয়ের দাওয়াতের তালিকা থেকে বাদ পড়তে পারেন এই বলিউড 🧜অভিনেত্রী। যদিও আলিয়ার সঙ্গে একটা সময় দারুণ বন্ডিং ছিল ক্যাটের।

এܫদিকে সাবেক প্রেমিক রণবীর কাপুরের বিয়ে ও নিমন্ত্রণপত্র নিয়ে এক সাবেক প্রেমিকা দিপীকা মুখ খুললেও নীরব আরেক সাবেক প্রেমিকা ক্যাটরিনা।

দিপীকা জানিয়েছেন, “আমার রিসেপশনের পর থেকে দীর্ঘদিন রণবীর কাপুরের সঙ্গে কথাবার্তা হয়নি। কিছু না বলেও আমরা অনেক কথাই বলে ফেলি। এটাই আমাদের সম꧃্পর্কের সৌন্দর্য। আমি রণবীরের কোনও কাজেই আর অবাক হই না।”

রণবীর কাপুরের জীবꦆনে একের পর এক অভিনেত্রীর ছিল নিত্য আনাগোনা। এরই মধ্যে সব থেকে বেশি ঝড় তুলেছিলেন দীপিকা পাড়ুকোন। তবে 💟তার চোখকে ফাঁকি দিয়েই সামনে উঠে আসে ক্যাটরিনা ও রণবীর কাপুরের সম্পর্ক।

২০০৯ সালে ক্যাটরিনা কাইফের জীবনে তখন অঘোষিত সালমান খানের আনাগোনা। এমন সময় ক্যাটরিনার কাছে আসে আজব প্রেম কী গজব কাহানি সিনেমার প্রস্তাব। রাজি হয়ে যান তিনি। আর এই ছবির শুটিং চলাকালীন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। তখন রণবীরের জীবনে ♏প্রকাশ্যে জড়িয়ে ছিলেন প্রেমিকা দিপীকার নাম। সালমান ও দীপিকার আড়ালেই সম্পর্ক চালাতে থাকেন ক্যাট-রণবীর। কিন্তু তারা দুজনেই তাদের এই সম্পর্কের খবর প্রকাশ্যে আনতে চাইছিলেন না।

এর মধ্যে রণবীর দিপীক❀ার সঙ্গে নতুন সিনেমাতে চুক্তিবদ্ধ হন। আর তাতেই চটে যান ক্যাটরিনা কাইফ। শুটিং সেটে আবার কাছাকাছি দিপীকা-রণবীর। সহ্য করতে পারেননি ক্যাটরিনা। প্রকাশ্যে বলেন, তিনি এসবে বিব্রত। আবারও ফিরে যান সালমানের কাছে।

এদিকে ক্যাটরিনার সঙ্গে ꦡসম্পর্কের কথা 🥃জেনেও রণবীরকে দ্বিতীয়বার সুযোগ দেন দিপীকা।

বিচ্ছেদের কথা বলতে গিয়েই দীপিকা জানিয়েছিলেন, সম্পর্কে থাকাকালীন রণবীর কাপুরই তাকে ঠকিয়েছেন। ♔রণবীর তার সঙ্গে প্রতারণা করতে পারে এটা ভাবা তো দূর কোꦐনোদিনই তার মাথাতেও আসেনি।

তিনি আরো বলেন, বন্ধ🅰ুদের বারণ ♍থাকা সত্ত্বেও নাকি তিনি রণবীরকে বিশ্বাস করেন। কিন্তু তার পরিণতি যে এটা হবে সেটা কল্পনাতীত।

এদিকে বলিউড পাড়ায় গুঞ্জন আছে, একাধিক প্রেম এসেছে বলিউড অভিনেত্রী দীপিকার জীবনে। ছোট বয়স থেকেই ডেটিং, লিভ-ইন কী না করছেন দীপিকা। বলিউডে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে𝄹 পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত। কিন্তু কথায় বলে অতীত পিছু ছাড়ে না, দীপিকার ক্ষেত্রেও তেমনটাই হয়েছে। লিভ-ইন থেকে শারীরিক সম্পর্কের পর র🎃ণবীরের জীবনে ক্যাটরিনার আগমনকে কোনোভাবেই মেনে নিতে পারেননি তিনি। আর রণবীরকে দেওয়া দ্বিতীয় সুযোগটাই জীবনের সবচেয়ে বড় ভুল বলেই সে সময় আক্ষেপ ঝেড়েছিলেন দীপিকা পাড়ুকোন।

এসব এ♎খন অতীত। সম্পর্ক অতীত হলেও তা নিয়ে জলঘোলা চলছেই। রণবীর কাপুরের বিয়ের খবরে আবারও নতুন করে উঠে এসেছে দিপীকা-রণবির ক𝓀াপুর-ক্যাটরিনার সম্পর্ক।

তবে রণবীরের সঙ্গে দিপীকা বা ক্যাটরিনার সম্পর্ক যাই হ🥀োক না কেন, ক্যাটরিনা-দিপীকা সম্পর্ক কিন্🃏তু এখনও দা-কুমড়োই রয়েছে। যদিও তারা দুজন দুই আলাদা মানুষের সঙ্গে সংসার করছেন।