বিয়ের ওপর থেকে আমার ভরসা ওঠেনি: শ্রাবন্তী

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ২, ২০২১, ০৬:১০ পিএম

টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে কম চর্চা হয় না দুই বাংলায়। বিয়ে কিংবা প্রেম—কোনো বিষয় বাদ যায় না🐷 সেই চর্চা থেকে। গণমাধ্যমও তার ব্যক্তিগত জীবন নানা মুখরোচক খবর প্রকাশ করে। সম্প্রতি শ্রাবন্তী ভারতীয় একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ব্যক্তিগত নানা বিষয়ে কথা বলেছেন।

তৃতীয় স্বামী রোশন সিংয়❀ের সঙ্গে দীর্ঘ দিন এক 🦹ছাদের নিচে থাকছেন না শ্রাবন্তী। বিচ্ছেদের পথেই হাঁটতে চলেছেন তারা। তবে জানালেন, বিচ্ছেদ হলেও বিয়ের ওপর থেকে একটুও ভরসা হারাননি তিনি।

শ্রাবন্তীর ভাষায়, “বিয়ের ওপর থেকে আমার ভরসা ওঠেনি। ত🥀বে কোনো সম্পর্কে জড়ানোর আগে দশবার ভাবব। এখনো আমি ভালোবাসায় বিশ্বাস করি। আমার পরিবার; বিশেষত আমার বোন সেই আস্থাকে আঁকড়ে রাখতে সাহায্য করেছে।”

এদিকে শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটতে চাইছেন না রোশন। তিনি চাইছেন শ্রাবন্তীকে নিয়ে ফের সুখে সংসার করতে। শ্রাবন্তী কী রোশনের ডাকে সাড়া দেবেন—এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, “আমি🐲 এখন কারও কাছে ফিরে যেতে চাই না। কাজ নিয়ে ব্যস্ত থাকতে চাই। পুরো বিষয়টা আইনজীবি দেখছেন।”

গুঞ্জন রটেছে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িছেন শ্রাবন্তী। এটাকে স্রেফ রটনা বলেই উড়িয়ে দিলেন তিনি। শ্রাবন্তী বলেন, “আমি তো কন্ট্রোভার্সি কুইন। তাই আমাকে নিয়ে লোকজন যা ইচ্ছে তাই বলে। আমরা একই বিল্ডিংয়ে থাকি। আমাদের বন্ধুত্বের সার্কেলটাও এক। আমরা দুজন ভালো বন্ধু। অভিরূপ সিঙ্গেল। আর আমি সে𒆙পারেটেড। সেই কারণেই ডেটিং নিয়ে চর্চাটা জোরালো। আমরা বিষয়টিকে আমল দিচ্ছি না।”

যদিও অভিরূপ জন্মদিনে ൲আংটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেছিলেন। ﷽লিখেছিলেন যে, ওই উপহার বিশেষ কারও থেকে পাওয়া। সেই নিয়ে প্রচুর জলঘোলা হয়েছিল।

এ প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, &ldquꦯo;তিনি কি লিখেছেন যে আমিই উপহারটি দিয়েছি? গুরুত্বপূর্ণ ব্যক্তি বলতে যে কেউ বলতে পারে। তার পরিবারের কেউও তো হতে পারে, তাই না? ইচ্ছেমতো কিছু একটা ভেবে নেওয়া তো খুব সহজ। মহামারীর মধ্যে মানুষের হাতে অনেক সময় রয়েছে। তাই তারা গসিপ খুঁজছেন।”

তিনি আরও বলেন, “আমি বিষয়টিকে স্রেফ ইগনোর করি। আমি এটুকু জানি আমি সফট টার্গেট। আর তাই মানুষ আমাকে নিয়ে কথা বলে। আমার জীবনের স্ট্রাগল তা🌊রা বোঝে না। তাই আমি নিজের কাজ এবং জীবন চালিয়ে যাওয়ার ক্ষেত্রে মনোযোগ দিয়েছি। এই কিছুদিন আগে বোনের সঙ্গে এই নিয়ে রসিকতা করছিলাম। আগে পরিবারের লোকজনেরও খারাপ লাগত। কিন্তু এখন তারাও বিষয়গুলো হেসে উড়িয়ে দেয়। আসলে দূরে বসে অꦯনেক কিছু বলা যায়। আমার জায়গায় থাকলে বোঝা যাবে কতটা কঠিন সময় কাটিয়েছি।”

গত জুনে ইন্ডাস্ট্রির বন্ধু অন্তঃসত্ত্বা নুসরাত জা🙈হানের বাসায় পার্টি করতে দেখা গেছে শ্রাবন্তীকে। সেই পার্টির কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। ভা♑ইরাল হওয়া ছবিতে নুসরাতে ‘বেবি বাম্প’ ধরা পড়ে।

পার্টি প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, “আমরা মাঝে মাঝে পার্টি করি। যাদের কোনো কাজ নেই তারা রসালো গসিপ ছড়াচ্💛ছে। গর্ভকালীন কী খাওয়া উচিত, কীভাবে ঘুমানো উচিত—এ নিয়ে কিছু টিপস দিয়েছি হবু মা নুসরতকে।”

গেল বিধানসভা নির্বাচনে বিজেপিতে যোগ দিয়েছিলেন শ্রাবন্তী। বিধায়ক পদে প্রার্থী হয়ে হেরে গেছেন। তাই এখন রাজনৈতিক ক্যারিয়ার স্থগিত রেখে অভিনয়ে মন দেবেন শ্রাবন্তী। এখন তার হাতে বেশকিছু সিনেমা রয়েছে। সেগুলো নিয়ꦚেই ব্যস্ত থাক💙তে চান লাস্যময়ী এই অভিনেত্রী।