জেলেনস্কি এখন নেটফ্লিক্সে

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মার্চ ২০, ২০২২, ০৭:১৬ পিএম

জনপ্রিয় কৌতুক অভিনেতা থেকে রাজনীতিবিদ। এরপর দেশবাসীর কাছে দিতে হচ্ছে এক দীর্ঘ পরীক্ষা। বহিরাক্রমণ থেকে নিজ ভূখণ্ড রক্ষার পরীক্ষা। ইতোমধ্যে ত🅰িনি বিশ্বের বহু মানুষের কাছে সত্যিকারের নায়কে পরিণত হয়েছেন। বলছি ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির কথা।

ইউক্রেন প্রেসিডেন্টকে এখন নিয়মিত দেখা যাচ্ছে টেলিভিশনে। নিজ দেশ রক্ষায় বিভিন্ন সময় বিভিন্ন বি⛎ষয়ে কথা বলছেন তিনি। তবে এবার তাকে যাবে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। জেলেনস্কি অভিনীত ‘সার্ভেন্ট অব দ্য পিপল’ ফিরে আসছে নেটফ্লিক্সে।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৫ নির্মিত হয় ‘সার্ভেন্ট অব দ্য 🏅পিপল’। এই সিরিজে প্রেসিডেন্ট চরিত্রে অভিনয় করেছিলেন জেলেনস্কি। এক টুইটে সিরিজটি প্রচারের খবর জানিয়েছে নেটফ্লিক্স। তবে সিরিজটি দেখা যাবে শুধু যুক্তরাষ্ট্রে।

নেটফ🤪্লিক্স কর্তৃপক্ষ টুইটারে লিখেছে, “আপনারা চেয়েছিলেন, আর এটা ফিরে এসেছে।”

জেলেনস্কি ১৯৯০ সালের দিকে এক কৌতুক অভিনয়ের সংগঠনে যোগ দেন। এর আগে তিনি আইন বিষয়ে উচ্চতর ডিগ্রি নেন। এরপর প্যাডিংটন ও প্যাডিংটন-২ সিনেমাতে অভিনয়ের পর তার জনপ্রিয়তা শুরু হয়। ২০১৫ সালে ‘সার্ভেন্ট অব দ্য পিপল’ সিরিজে অভিღনয়ের মধ্য দিয়ে তিনি জনপ্রিয়তার শীরꦑ্ষে উঠে যান। যেখানে তাকে দেখা যায় একজন সাধারণ শিক্ষক থেকে দেশের প্রেসিডেন্ট হয়ে উঠতে।

এরপরই ২০১৮ সালে এই সিরিজের নামে রাজনৈতিক দল খুলেন জেলেনস্কি। আর সিরিজ শেষꦡ হওয়ার এক মাসের মধ্যেই জেলেনস্কি আবির্ভূত হন সত্যিকারের প্রেসিডেন্ট হিসেবে।