উত্তরের মেয়রের সঙ্গে নিপুণদের সাক্ষাৎ

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: মার্চ ১৫, ২০২২, ০৫:৩১ পিএম

ঢাকা উত্তর সিটি করপোরেশনে🌱র মেয়র আতিকুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যরা। মঙ্গলবার (১৫ মার্চ) মেয়র আতিকুল ইসলামের কার্যালয়ের ভেতর সাক্ষাতের একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী নিপুণ আক꧒্তার।

ছবিতে নিপুণ আক🌊্তারের সঙ্গে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, সহসভাপতি সায়মন সাদিক, অভিনেত্রী  শাহানুর ও জেসমিন। তাদের সঙ্গে আরও ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান ও চলচ্চিত্র প্রযোজক ও  প্রদর্শক মোহাম্মদ হোসেন। 

এ বিষয়ে জানতে চাইলে চলচ্চিত্র শিল্পী সমিতি꧋র সহসভাপতি সায়মন সাদিক সংবাদ প্রকাশকে বলেন, “বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে আমরা ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছি। যেহেতু বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) ঢাকা উত্তর সিটি কর🐲পোরেশনে পড়েছে, তাই আমরা দেখা করতে গিয়েছিলাম।”  

এর আগে, সোমবার (১৪ মার্চ ) চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ𓄧ে স্থিতাবস্থার আদেশ নিপুণ আক্তার ও জায়েদ খানকে কঠোরভাবে পালন করতে বলে আপিল বিভাগ। প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন আপিল বিভাগ এই আদেশ দেন।

তবে জায়েদ খানের আইনজীবীর দাবি ওই পদে বসবেন জায়েদ, ভিন্নমত ✨নিপুণের আইনজীবীর।

আদালতে জায়েদ খানের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট আহসানুল করিম ও অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি। নিপুণের পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহ🐼꧅মুদ।

আদেশের পর জায়েদ খানের আইনজীবী আহসানুল করিম দাবি করেন, আপিল বিভাগের আদেশের ফলে জায়েদ খান সাধারণ সম্পাদকের চেয়ারে বসতে পারবেন।
 
অন্যদিকে নিপুণের আইনজীবী ব্যারিস্✱টার রোকন উদ্দিন মাহমুদ বলেছেন, ন🧸িপুণ সাধারণ সম্পাদকের চেয়ারে বসে আছেন। তিনিই বসবেন।