কলকাতায় একুশের গান শুনে কাঁদলেন মিথিলা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২২, ০৫:০২ পিএম

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে একুশের গান শুনে কেঁদেছেন জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। ভারতের কলকাতায় এ বছর ভাষা দিবসে (২১ ফেব্রুয়ারি) চলছিল এই অভিনেত্রীর ওয়েব সিরিজ &l🔯squo;মন্টু পাইলট’র শুটিং। যেখানে একমাত্র বাংলাদেশি হিসেবে কাজ করছিলেন তিনি। এ দিনের শুটিং শেষে ইউনিটের পক্ষ থেকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে♍ শহীদদের স্মরণ করতে একটি আয়োজন করা হয়। বাজানো হয় একুশের কালজয়ী গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’।

হঠাৎ নিজ দেশের ভাষা শহীদদের স্মরণে তৈরি গানটি শুনে আবেগাক্রান্ত হয়ে পড়েন মিথিলা। নিজেকে আর ধরে রাখতে পারেননি তিনি। গানটি চলাকালীন অঝোরে কাঁদতে থাকেন মিথিলা। এসময় তাকে বুকে টেনে নেন সহকর্মীরা। মাথায় হাত রেখে☂ তাকে সান্ত্বনা দেন। যে দৃশ্যের একটি ভিডিও এরইমধ্যে সামাজিক মাধ্যমেও ছড়িয়ে পড়ছে। যেখানে ঝরছে মিথিলার জন্য সবার অকুণ্ঠ ভাল🌳োবাসা।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, &lsquꦰo;মন♏্টু পাইলট’র শুটিং সেটে সবাই গোল হয়ে দাঁড়িয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাচ্ছেন। সঙ্গে বাজছে কালজয়ী গান- ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি…’। গানটি শুনতে শুনতে কান্নায় ভেঙে পড়েন বাংলাদেশের অভিনেত্রী।

ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ নির্মাণ করছেন দেবালয় ভট্টাচার্য। এতে মিথিলার বিপরীতে আছেন সৌরভ দাস। গত ২৭ জানুয়ারি কলকাতಞার কালীঘাট থেকে শুরু হয় সিরিজটির শুটিং।