নিপুণকে হুমকি, থানায় জিডি

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২২, ০৭:০৩ পিএম

চিত্রনায়িকা নিপুণ আক্তারকে হুমকি দিয়েছে একদল অজ্ঞাত পরিচয় ব্যক্তি। হাইকোর্টে চলমান মামলা থেকে 💃সরে না দাঁড়ালে তার ক্ষতি হবে বলে হুমকি দেওয়া হয়। এর ফলে পুলিশি নির💯াপত্তা চেয়ে নিপুণ বনানী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে বাংলাদ💯ে🍷শ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) এক সাংবাদিক সম্মেলনে এসব কথা জানান নিপুণ।

নিপুন বলেন, “প্রকাশ্যে রাস্তায় আমাকে হু🗹মকি দেওয়া হয়েছে। এ বিষয়ে বনানী থানায় জিডি করেছি।”

ঘটনার বিবরণে নিপুণ জানান, সোমবার (১৪ ফেব্রুয়ারি) ফুল কেনার জন্য বাসা থেকে বনানী সুপা𓆏র মার্কেটে যাচ্ছিলেন। পথে কয়েকজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি তার সামনে আসে। নিপুণ ভেবেছিলেন, তারা হয়তো সহায়তা চায়। এরপর ওই লোকেরা তাকে মামলা থেকে সরে যাওয়ার কথা বলেন এবং না সꦕরলে ক্ষতি হবে বলেও হুমকি দেয়।

এ বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিরাপত൲্তা চেয়ে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বনানী থানায় জিডি করেন নিপুণ। সাংবাদিকদের সামনে জিডির কপি পড়েও শোনান এই নায়িকা।

গত ২৮ জ𒈔ানুয়ারি অনুষ্ঠিত হয় চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এর প্রাথমিক ফলে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হন জায়েদ খান। তবে তা💃র বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তোলেন নিপুণ। তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় নির্বাচনের আপিল বোর্ড জায়েদের প্রার্থিতা বাতিল করে এবং নিপুণকে বিজয়ী ঘোষণা করে।

আপিল বোর্ডের রায় না মেনে আদালতের দ্বারস্থ হন জায়েদ খান। সেই আবেদনের বিপরীতে পাল্টা আপিল করেন নিপুণ। আগামী ২২ ফেব্রুয়ারি সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে বিষ🦂য়টির পুনরায় শুনানি হবে।