দায়িত্ব পালনে বাধা নেই : নিপুণ

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২২, ০৬:২১ পিএম

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে চলছে নানা জটিলতা। এর সমাধানের প্রক্রিয়া চলছে আদালতে। তবে দায়িত্ব পালনে কꦗোনো বাধা নেই বলে জানালেন নিপুণ আক্তার। কেননা তার দায়িত্ব পালনের ওপর হাইকোর্টের দেওয়া স্থগিতাদেশের ওপর স্থগিতাদেশ দিয়েছে চেম্বার আদালত। যার ফলে তিনি যে🔜 অবস্থায় ছিলেন, সেখানেই থাকছেন।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সাংবাদিকদের মুখোমুখি হয়ে এসব কথা বলেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। এসময় তিনি জানান, প্রকাশ্যে রাস্তায় তাকে হুমকি দেওয়া হয়েছে। এ বিষয়ে বনানী থানায় একটি সাধারജণ ডায়েরি (জিডি) করেছেন।

নিপুণ আরও জানান, সোম🥀বার (১৪ ফেব্রুয়ারি) ফুল কেনার জন্য বাসা থেকে বনানী সুপার মার্কেটে যাচ্ছিলেন। পথে কয়েকজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি তার সামনে আসে। নিপুণ ভেবেছিলে✅ন, তারা হয়তো সহায়তা চায়। এরপর ওই লোকেরা তাকে মামলা থেকে সরে যাওয়ার কথা বলেন এবং না সরলে ক্ষতি হবে বলেও হুমকি দেয়।

এ বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিরাপত্তা চেয়ে মঙ্গলবার (১৫ ফে🔯ব্রুয়ারি) বনানী থানায় জিডি করেন নিপুণ। সাংবাদিকদের সামনে জিডির কপি পড়েও শোনাꦚন এই নায়িকা। 

সংবাদ সম্মেলন শুরুর আগে সাংবাদিকদের꧅ ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন নিপুণ।

গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছিল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এর প্রাথমিক ফলাফলে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হন জায়েদ খান। তবে তার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তোলেন নিপুণ। তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় নির্বাচনের আপিল বোর্ড জা💙য়েদের প্রার্থিতা𝔍 বাতিল করে এবং নিপুণকে বিজয়ী ঘোষণা করে।

আ𓄧পিল বোর্ডের রায় না মেনে আদালতের দ্বারস্থ হন ✱জায়েদ খান। সেই আবেদনের বিপরীতে পাল্টা আপিল করেন নিপুণ। আগামী ২২ ফেব্রুয়ারি সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে বিষয়টির পুনরায় শুনানি হবে।