স্ক্রিনশট ভূয়া দাবি করে মামলার হুমকি জায়েদ খানের

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২, ০১:৪০ পিএম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনে কারচুপির অভিযোগ করেছিলেন চিত্রনায়িকা নিপুণ। একই সঙ্গে জাতীয় প্রেসক্লাবে রোববার (৩০ জানুয়ারি) এক সাংবাদ সম্মেলনে জায়েদ খানের সঙ্গে উচ্চ পর্যায়ের কোনো এক ব্যক্তির আলাপের স্ক্রিনশট 𒁏ফাঁস করেন। জবাবে জায়েদ খান স্ক্রিনশটটি ভূয়া বলে দাবি করেছেন। এমনকি মামলা করার হুমকিও দিয়েছেন।

গণমাধ্যমকে জায়েদ খান বলেন, “স্ক্রিনশটের ব্যাপারটি নির্বাচনের আগের দিনই আমার কাছে এসেছে। একজন পাঠিয়েছে। আধুনিক যুগে এগুলো সবাই জানেন। স্ক্রিনশট হলে, যার কাছে মেসেজ পাঠিয়েছি, তার ছবিটা কোথায়? দুইজনের সঙ্গে আলাপের স্ক্রিনশট দেখানো হয়েছে, তাহলে সেই মানুষটা কে? আমরা এতো বোকা না। স্ক্রিনশট দিয়ে তার নামটা সরিয়ে দেবেন, তাহলে কীভাবে হবে! ওই লোকটাকে সামনে আনেন। য▨াকে আমি এসব মেসেজ দিয়েছি, তাকে দেখতে চাই।”

জায়🅺েদ খান আরও বলেন, “এটা সম্পূর্ণ বানোয়াট। আমার একটা ছবি দিয়ে প্রোফাইল খুলে এই স্ক্রিনশটগুলো রেডি করে তারপ🌳র ছেড়ে দিয়েছে। আমি ওইদিনই বিষয়টি নিয়ে সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে কথা বলেছি। অলরেডি আমি স্ক্রিনশট পাঠিয়ে দিয়েছি। তারা এটা নিয়ে কাজ করছেন। এটা যে করেছে, তাকে আইনের আওতায় আনার জন্য আমি মামলা পর্যন্ত করব।”

টা🥂না তৃতীয়বার নির্বাচিত শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান আরও বলেন, “মেসেজের পাশে ওই ব্যক্তির ছবিও থাকার কথা, উপরে নাম থাকার কথা। কিছুই নেই। এটা কীভাবে সম্ভব। এটা সুপার এডিটেড। আমি বলেছিলাম, আমাকে মার্ডার কেসে আটকানোর চেষ্টা করেছে, পপিকে দিꦬয়ে আটকানোর চেষ্টা করেছে, এখন এগুলো শুরু করেছে। ঘটনা হলো, জায়েদ খান জিততেই পারবে না। কিছু মানুষের এমন মানসিকতা কাজ করছে।”