১০১ টাকা কাবিনে রাজ-পরীর বিয়ে

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২, ০১:৩৬ পিএম

জল্পনা-কল্পনা শেষে অবশেষে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন পরীমণি। প্রেমিক রাজকে বিয়ে করে সমালোচনকদের মুখে কুলুপ এঁটে দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা🐷 পরীমণি। মিডিয়ায় ইতোমধ্যেই রাজ-পরীর বিয়ের ছবি ছড়িয়ে প✅ড়েছে। শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা বার্তা তো দিচ্ছেন, সেই সঙ্গে বাহ্ বা পাচ্ছেন নতুন এই জুটি।

পরীমণি মানেই খবরের খোড়াক। যার প্রতিটি কাজেই এখন মিডিয়ার চোখ। রাজ-পরীর বিয়ে নিয়েও কৌতুহলের কমতি ছিল না। ঘরোয়া পরিবেশে হলেও ঘটা করেই বিয়ে আর হলুদের অনুষ্ঠান সেরেছেন তারা। কিন্তু নজর আটকে যায়, রাজ-পরীর বিয়ের কাবিনের টাকায়।💛 মাত্র ১০১ টাকা দেন মোহর কাব༒িন নিয়ে রাজের স্ত্রী হয়ে স্বীকৃতি পেলেন পরীমণি। বিষয়টি ভক্তদের প্রশংসা কুড়িয়েছে।

শুক্রবার (২১ জানুয়ারি) হলুদ অনুষ্ঠান হয়। এরপর শনিবার (২২ জানুয়ারি) রাতে বসে শরিফুল রাজ-পরীমণির বিয়ের জমকালো আয়োজন। সাদা-হলদে ফুলে সাজানো হয়েছিল বর-কনের মঞ্চ। দুজনের গায়ে ছিল ম্যাচিং পোশাক। গাঢ় খয়েরি ও সোনালী রঙের কম্বিনেশনে ছিল তাদের শাড়ি বা সেরোয়ানি। পরীমণির মাথায় হালকা গোল্ডেন রঙের ওড়না, আর এর সঙ্গে মিলিয়🐽ে রাখা হয়েছে রাজের পাগড়ি। সব মিলিয়ে দুজনকে বেশ লাগছিল।

রাজ-পরীর বিয়ের আয়োজন ছিল ঘরোয়াভাবেই। তাই আমন্ত্রণ পেয়েছিলেন কাছের মানুষগুলো। অতিথির তালিকায় ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুর꧅ী ও রেদওয়ান রনি। আর সঙ্গে ছিলেন দুই পরিবারের স্বজনরা। রাজ-পরী বিয়ের উকিল বাবা হয়েছেন নির্মাতা রেদওয়ান রনি।

চলতি বছর ﷽;১০ জানুয়ারি পরীমণি ও রাজ ঘোষণা দিয়েছিলেন, ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেছেন তারা। সেই সঙ্গে মা হওয়ার সুংসবাদও জানান তারা। রাজ-পরীর প্রেম ঘটে গিয়াস উদ্দিন সেলিমের মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘গুনিন’-এর শুটিংয়ে। তখনই বিয়ে কাজটি সেরে নেন নিজেরা। এখন হলো শুধু বিয়ের আনুষ্ঠানিকতা।