কান্না নিয়ে যারা ট্রল করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা : রিয়াজ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২, ০৯:২৫ পিএম

জনপ্রিয় অভিনেতা রিয়াজকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ শোরগোল তৈরি হয়েছে। সোমবার (১৭ জানুয়ারি) বৃদ্ধ এক শিল্পীকে জ𒈔ড়িয়ে তার কান্নার দৃশ্য ভাইরাল হয়। চলচ্চিত্রপ্রেমী অনেকেই রিয়াজের এই কান্নাকে অভিনয় বলে আখ্যা দিয়েছেন। সেই কান্না নিয়ে যারা ট্রল করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন রিয়াজ। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পো🥂রেশন (এফডিসিতে) মঙ্গলবার (১৮ জানুয়ারি) গণমাধ্যমের সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন রিয়াজ।

রিয়াজ সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, “একজন সত্তরোর্ধ্ব এক বৃদ্ধ, ষাটোর্ধ্ব নারী, যাদের সদস্যপদ বাতিল হয়েছিল। তারা আমাদের সঙ্গে গতকাল নির্বাচনী গানের তালে নাচছিল। এই মানুষগুলোর খুব বেশি চাওয়া-পাওয়া নেই। তা🦂দের আনন্দ দেখে এবং তাদের সদস্য পদ বাতিলের বিষয়টি জেনে সহজাতভাবেই আমি আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। সেই আবেগকে নিয়ে যারা ট্রল করেছেন, তাদের প্রতি আমার কৃতজ্ঞতা, ভালোবাসা।”

তিনি ক্ষমা প্রার্থনা করে বলেন, “কোনো কিছু অন্যভাবে নেওয়ার আগে, কিছু বলার আগে ভাবা উচিত, আমরাও মানুষ। আমাদেরও হাসি-কান্না আছে। আমরা চেষ্টা করি আবেগকে দমিয়ে রাখতে। কিন্তু অনেক সময় দীর্ঘদিনের দমিয়ে রাখা🔯 আবেগের বহিঃপ্রকাশ হয়ে যেতেই পারে। একজন বৃদ্ধ শিল্পীকে জড়িয়ে ধরে কেঁদে আমি যদি ভুল করে থাকি আপনারা আমাকে ক্ষমা করবেন।”

এফডিসিতে নির্বাচনী প্রচারণার সময় সোমবার (১৭ জানুয়ারি) শিল্পী সমিতি থেকে বাদ পড়া শিল্পীদের কথা শুনে কান্না করেন রিয়াজ। সেই কান্নার ভিডিওকে অভিনয় আখ্ღযা দিয়ে রিয়াজের সমালোচনা করেন চলচ্চিত্রপ্রেমীরা।