‘শান’ মুক্তির তারিখ ঘোষণা দিয়েও ২৪ ঘণ্টা না যেতেই স্থগিত

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২, ০৬:১৮ পিএম

৭ জানুয়ারি (শুক্রবার ) ‘শান’ মুক্তি🔴 পাবে এমন ঘোষণা দেওয়া হয় মঙ্গলবার (৪ জানুয়ারি)। কিন্তু করোনার কারণে ২৪ ঘণ্টা না যেতেই মুক্তি তারিখ স্থগ🅰িত করা হয়েছে।

করোনার কারণে উৎসবের ক্ষেত্রগুলো ধীরে ধীরে কমে আসছে। কালেভদ্রে কিছু ভালো চলচ্চিত্র মুক্তি পেলে সবাই পরিবার ন💛িয়ে হলে যান। যান্ত্রিকতা পেছনে ফেলে কিছুটা ভালো স🅠ময় কাটিয়ে আসেন।

হঠাৎ করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় এখন সেই পরিস্থিতিরও পরিবর্তন ঘটতে শুরু করেছে। সারা বিশ্বসহ দেশেও করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ক্রমশ ছড়িয়ে পড়ছে। এই অবস্থায় স্থগিত করা হচ্ছে ছবি মুক্🍌তির তারিখও।

শুক্রবার (৭ জানুয়ারি) পেক্ষাগৃহে মুক্তি পাওয়🗹ার কথা ছিল ‘শান’। এতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি।

পর🗹িস্থিতি স্বাভাবিক না হলে আপাতত ছবিটি মুক্তি পাচ্ছে না বলে নিশ্চিত করেছে প্রযোজক প্রতিষ্ঠান ফিল্মম্যান প্রডাকশন। করোনা পিরিস্থিতির অবনতির কারণে এখনই ছবিটি মুক্তি 🌠দেওয়া সম্ভব নয় বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ছবিটির গল্প লিখেছেন আজাদ খান, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম উদ দৌলা। জাজ 💃মাল্টিমিডিয়া পরিবেশনার দায়িত্বে আছে।

শান নিয়ে পূজা চেরি বলেন, “আমার লাইফের একটা বেস্ট সিনেমা👍 হয়ে থাকবে ‘শান’। প্রায় তিন বছর অপেক্ষা করেছি এটির জন্য। আপনারা ‘শান’ সিনেমা হলে এসে দেখুন, ভালো লাগলেও বলুন না লাগলেও বলুন।”

সিয়াম বলেন, “সিনেমাটি নিয়ে আমাদের পরিচালক এম রহিম ভাই তিন বছর পরিশ্রম করেছেন। রহিম ভাইয়ের♈ পরিশ্রমের জন্য হলেও আমি বলব, আপনারা চলচ্চিত্রটি দেখুন।👍”

মিশা সওদাগর বলেন, “আমি গত ৩৩ বছর✤ ধরে টানা কাজ করছি। আমি বলছি শান চলচ্চিত্রটি একটি দেখার মতো সিনেমা🅷। আপনারা হলে আসুন, সিনেমাটি দেখুন।”