শাপলা মিডিয়ায় হামলার প্রতিবাদে শিল্পীদের মানববন্ধন 

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২, ০৬:২৯ পিএম

চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ও শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের কার্যালয়ে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে 🥀মানববন🔯্ধন করেছে চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলীরা। 

বুধবার (৫ জানুয়ারি) চলচ্চিত্র শিল্পী, পরিচালক ও কলাকুশলীরা এ 💃হামলায় প্রতিবাদ সভা ও মানববন্ধন করেন।

প্রতিবাদ সভা শেষে বিএফডিসি থেকে কাওরান বাজার পর্যন্ত প্রতিবাদী মিছিল নিয়ে যায় শিল্পী-কলাকুশলীরা। এ সময় তারꦺা হামলাকারীদের শাস্✤তির দাবি জানান। 

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু বলেন, “কেউ অপরাধ করলে অভিযোগ  করা যায়, আইনের আশ্রয় নেওয়া যায়৷ কিন্তু তার উপর হামলা কেন হবে। জাতীর পিতা বঙ❀্গবন্ধুকে নি🏅য়ে ৫০ বছরে কোনো সিনেমা নির্মিত হয়নি। কিন্তু সেলিম খান এরই মধ্যে দুটি চলচ্চিত্র নির্মাণ করেছেন।” 

অপরাধীদের শাস্তির দাবি জানিয়ে জাকির হোসেন বলেন, “সুস্থ তদন্তের মাধ্যমে অপরাধীকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি ꩵদেওয়া হোক।” 

এছাড়া মানববন্ধনে অংশ নেন চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান, দেলোয়ার জাহান ঝন্টু, জাকির হোসেন রাজু, শাহীন সুমন, অভিনেতা মিশা সওদাগর, ড্যানি সিডাক,জাহ🐭িদ হাসান, জায়েদ খান, অঞ্জনা রহমান, সাবরিনা সুলতানা কেয়া, সিমলা, আলেকজান্ডার বো, বাপ্পি চৌধুরী প্রমুখ।

সদ্য বিদায়ী বছরের ২৮ ডিসেম্বর রাজধানী ঢাকার কাকরাইলে অবস্থিত এই প্রযোজনা প্রতিষ্ঠানটির দুর্বৃত্তরা হামলা চালায় ও ভাঙচুর করে বলে জানান প্রতিষ্ঠানটির কর্মকর্তা অপূর্ব রায়।