সপরিবার প্রেক্ষাগৃহে ‘শান’ দেখার আহ্বান

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২, ০২:২০ পিএম

আসছে ৭ জানুয়ারি মুক্তি পাচ্ছে পূজা চেরি ও সিয়াম আহমেদ অভিনীত চলচ্চিত্র ‘শান’। ইতোমধ্যেই ছবিটির ট্রেইলর এবং গানগুলো দর্শকদের প্রসংশা কু🐬ড়িয়েছে।

মঙ্গলবার সন🐽্ধ্যায় রাজধানীর একꦏটি হোটেলে ছবিটি মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

মজার ছলে স্বামী-স্ত্রী বা বন্ধুদের সিনেমা হলে গিয়ে ছবিটি দেখার আহ্বান জানায় ছবিটির নায়িকা ꦆপূজা চেরী। 

‘শান’ চলচ্চিত্রের গল্প লিখেছেন আজাদ খান, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম উদ দৌলা। সিনেমাটির পরিচালক এম রহিম। নায়ক চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও ꦡনায়িকা চরিত্রে পূজা চেরী এবং ভিলেন হিসেবে মিশা সওদাগর🍃। 

ফিল্ম-ম্যানের ব্যানারে সিনেমাটি প্র🦂যোজনা করেছেন এম আতিকুর রহমান।𒁏 পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া।

‘শান’ নিজের ক্যারিয়ারের বেস্ট ছবি জানিয়ে পূজা চেরী বলেন, “আমার লাইফের এꦦকটা বেস্ট সিনেমা হয়ে থাকবে ‘শান’। প্রায় তিন বছর অপেক্ষা করেছি এটির জন্য। আপনারা ‘শান’ সিনেমা হলে এসে দেখুন, ভালো লাগলেও বলুন, না লাগলেও বলুন। আপনাদের বউ, গার্লফ্রেন্ড যারা আছে তাদের নিয়ে সওিনেমা হলে আসুন।”

ছবিটি সম্পর্কে সিয়াম বলেন, “সিনেমাটি নিয়ে আমাদের পরিচালক এম. রহিম ভাই তিন ꦉবছর অমানুষিক পরিশ্রম করেছেℱন। রাহিম ভাইয়ের পরিশ্রমের জন্য হলেও আমি বলবো, আপনারা চলচ্চিত্রটি দেখুন। সিনেমা হলে আসুন, আমাদের পাশে থাকুন। আশা করছি ভালো কিছু সময় কাটবে।”

মিশা সওদাগর বলেন, “আমি গত ৩৩ বছর ধরে টানা কাজ করছি। আমি বলছি ‘শান’ চলচ্চিত্রটি একটি দেখার মতো সিনেমা। আপনারা হলে আসুন, সিনেমা💜টি দেখুন।”

‘শান’ একটি পরিপূর্ণ প্যাকেজ জানিয়ে মিশা 🐻সওদাগর আরও বলেন, “গত ১৫ বছরে এমন সিনেমা নেই যেটা চলার কথা, কিন্তু চলেনি। আপনারা দেখাতে পারবেন না&mda꧙sh; একটা ছবিতে ভালো গল্প ছিল, ডিরেকশন ছিল, অভিনয় ছিল, কিন্তু চলেনি। ‘শান’ হচ্ছে সেই সিনেমা, যার সবকিছু আছে।”