সেন্সর ছাড়পত্র পেল ‘শান’

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২১, ০২:৩০ পিএম

বিনাকর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে সিয়াম-পূজা অভিনীত ‘শান’ সিনেমাটি। রোববার (২৬ ডিসেম্বর) সিনেমাটি ছাড়পত্র পেয়েছে। এর ফলে সিনেমাটি আগামী ৭ জানুয়ারি মুক্তির ক্ষেত্রে আর কোনো ব𝓀াধা থাকল না।

ছাড়পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান জস꧑িম উদ্দিন বলেন, &ldquo✃;ছবিটিকে গতকাল ছাড়পত্র দেওয়া হয়েছে। সিনেমাটি দেখে আমাদের ভালো লেগেছে। আমার মনে হয় দর্শকেরও ভালো লাগবে।”

২০১৯-এ শুরু হওয়া 💎‘শান’ চলচ্চিত্রের শুটিং ২০২১ সালের মার্চেই শেষ হয়েছ🃏ে। সত্য ঘটনা অবলম্বনে সিনেমাটি নির্মিত হয়েছে। করোনার কারণে এত দিন মুক্তি আটকে ছিল।

ছবিটি পরিচালনা করেছেন এম রাহিম। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়াতে সাত বছর প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি । ‘পোড়ামন ২’, ‘নূর জাহান’, ‘দহন’ ছবির স𓃲ঙ্গে যুক্ত ছিলেন। এই অভিজ্ঞতাকে পুঁজি করে ২০১৯ সালের জুন মাসে ‘শান’ চলচ্চিত্রের মধ্য দিয়ে পূর্ণাঙ্গ চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ।

সিয়াম-পূজা ছাড়াও ‘শান’ সিনেমায় আরও অভিনয় করছেন তাসকিন রহমান, অরুণা বিশ্বাস, চম্পা, ডনসহ অনেকে। এর গল্প লিখেছেন আজাদ খান। প্রযোজনা করছে কুইক🅰 ⛎মাল্টিমিডিয়া এবং পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া।