পাল্টা মানহানি মামলা করবেন তাহসান

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২১, ১২:৫৪ পিএম

বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ‘ইভ্যালির&rs𝓀quo; শুভেচ্ছাদূত হওয়ায় ফেঁসে গেছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান। তার বিরুদ্ধে সাদ স্যাম রহমান নামের ইভ্যালির ✃এক গ্রাহক ধানমন্ডি থানায় মামলা করেছেন। ওই ব্যক্তি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ ৯ জনের বিরুদ্ধেও মামলা দায়ের করেছেন।

এদিকে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তাহসান। সেখানে বসে তিনি খ🔯বরটি শুনেছেন। এক প্রতিক্রিয়ায় জানিয়েছেন, তিনি প্রতিষ্ঠানটি ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসেবে থাকার চুক্তি বাতিল 🌸করছেন। তাকে হয়রানি করতেই মামলার আসামী করা হয়েছে। দেশে ফিরে এ বিষয়ে তিনি আইনগত ব্যবস্থা নিবেন। প্রয়োজনে মানহানির মামলা করবেন। বিষয়টি নিয়ে এরই মধ্যে তিনি দেশের কয়েকজন আইনজীবীর সঙ্গে কথা বলেছেন।

তাহসান বলেন, “ইভ্যালির সঙ্গে গত মে মাসে আমি চুক্তি বাতিল করি। চুক্তি অনুযায়ী আমার বিজ্ঞাপন কররার কথা ছিল। কিন্তু আমি বিজ🌼্ঞাপন করিনি। এর আগে দুটো লাইভ করে অনেক কমপ্লেইন পেয়েছি, আমার༺ কাছের মানুষেরা কমপ্লেইন করেছে। যার ফলে আর অগ্রসর হইনি। চুক্তি বাতিল করেছি।

তিনি আরও বলেন, “একজন প্রচারক কখনো প্রতিষ্ঠানের সামগ্রিক দায়ভার নেবেন না। সারাবিশ্বে লাখ লাখ প্রতিষ্ঠানের লাখ ব্র্যান্ড অ্যাম্বাসেডর রয়েছে। তারা তো ওইসব কম্পানির সমস্ত দায়ভার নিয়ে বসে নেই। কম্পানির যখন সমস্যা দেখা যাবে তখন সরে আসবে। প🐽্রচারণার দায়িত্ব পালন করা কোনোভাবেই অপরাধী হতে পারে না।”