জিজ্ঞাসাবাদে ইমনের কাছে যা জানতে চেয়েছে র‌্যাব

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২১, ০২:১৮ পিএম

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহির একটি ফোনালাপ ফাঁস হয়েছে। সেই ফোনালাপের সূত্রধর ছিলেন🎐 চিত্রনায়ক ইমন। এর জেরে তাকে মঙ্গলবার (৮ ডিসেম্বর) টানা ৫ ঘন্টা জিজ্ঞাসাবাদ করে র‌্যাব। জিজ্ঞাসাবাদ শেষে ইমন জানিয়েছেন, ফোনালাপ ফাঁসের বিষয়ে জানতে তাকে ডাকা হয়।

ইমন বলেন, “আমাকে মূলত জিজ্ঞাসাবাদ করা হয়েছিল ফোন কলটি ছড়িয়ে পড়ার বিষয়ে। আমার ফꩵো💫ন থেকে ছড়িয়েছে কি না—কিংবা আমার মাধ্যমে সেটা লিকেজ হয়েছে কি না—এসব জানতে চেয়েছে।”

তিনি আরও বলেন, &🍸ldquo;আমার কথা যাচাইয়ের জন্য তারা আমার মোবাইল ফোনটি নিয়ে পরীক্ষা নীরিক্ষা করেন দীর্ঘ সময়। এরপর তারা আমার সহযোগিতার কারণে ধন্যবাদ জানান। পরবর্ত🃏ীতে সযোগিতা প্রয়োজন হলে করবো কি না জানতে চান। আমি বলেছি যে কোনো সময় প্রয়োজন হলেই আমি হেল্প করব।”

ইমন জানিয়েছেন, তিনি র‌্যাব সদস্যদের ব্যবহারে মুগ্ধ হয়েছেন। তার ভাষ্য, “আমি র‍্যাব ইন্টিলিজেন্সের ব্যাবহারে ম🔜ুগ্ধ হয়েছি। তারা আমার সঙ্গে বেশ ভালো ব্যবহার করেছেন।”

র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, “সাম্প্রতিক ভাইরাল অডিও ক্লিপ ফাঁসের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর দফতরে 💃চিত্রনﷺায়ক ইমনকে ডেকে নিয়ে আসা হয়। বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে রাত ১১ টা ১৫ মিনিটে তিনি র‍্যাব সদরদফতর থেকে চলে যান।”

এর আগে একই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা মহানগর গোয়েন্দা সংস্থা (ডিবি) ইমনকে ড✱েকে পাঠিয়েছিল।