আগের তুলনায় বেশ ভালো আছেন প্রিয়াঙ্কা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২১, ০১:২৯ পিএম

ওয়েব সিরিজ ‘মহাভারত মার্ডার্স’র শুটিং করছিলেন টলি অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। গেল শুꦦক্রবার ভারতীয় সময় রাত ১১টায় সেই শুটিং সেটে মাতাল চালক মোটরবাইক নিয়ে ঢুকে পড়ে। মোটরবাইকের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। পায়ে আঘাত পান। শনিবার (০৪ ডিসেম্বর) প্রিয়াঙ্কার পায়ে অস্ত্রোপচার হয়েছে। বর্তমানে পুরোপুরি বিশ্রামে রয়েছেন তিনি।

দুর্ঘটনাটির পജর প্রথমবার সামাজিক মাধ্যমে পাওয়া গেল প্রিয়াঙ্কাকে। যেখানে তিনি নিজের শারীরিক পরিস্থিতির কথা জানিয়েছেন। এই অভিনেত্রী লেখেন, “দুর্ঘটনার কবলে পড়েছিলাম, সে কারণে অস্ত্রোপচার হয়েছে। সব রকম সম্ভাব্য চিকিৎসা আমি পেয়েছি। এখন আগের তুলনায় বেশ ভালো আছি। পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে।”

এদিকে প্রিয়াঙ্কাকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছিলেন তার ꦕপ্রাক্তন স্বামী অভিনেতা রাহুল বন্দোপাধ্যায়। প্রিয়াঙ্কার পায়ের আঘাতে তিনি মনেও আঘাত পেয়েছেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম💧গুলো।

অন্যদিকে প্রিয়াঙ্কা সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত &lsq🦋uo;মহাভারত মার্ডার্স’-এ🍸র শুটিং পিছিয়ে দিয়েছে এসভিএফ। এই মাসের শেষে শ্রীজাতর পরিচালনায় ‘মানবজমিন’-এর শুটিং শুরু করার কথা ছিল প্রিয়াঙ্কার। ছবির প্রযোজক রানা সরকার জানিয়েছেন, প্রিয়াঙ্কা সুস্থ হওয়া ছাড়া আর কিছু এখন ভাবছেন না তারা। অভিনেত্রীর চিকিৎসার ব্যবস্থাপনার ক্ষেত্রেও সব রকম সাহায্য করছেন প্রযোজক। হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার ছাড়া হতে পারে প্রিয়াঙ্কাকে।