বশেমুরবিপ্রবিতে ইএসডি বিভাগের ফেস্ট অনুষ্ঠিত

বশেমুরবিপ্রবি প্রতিনিধি প্রকাশিত: জুন ৫, ২০২২, ১০:৪৫ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) পরিবেশবিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের (ইএসডি)  ফেস্ট অনুষ্ঠি💫ত হয়েছে।

শুক্রবার (৩ জুন) বিকাল ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিকেলে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান শেষে সন্ধ্যায় শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর সাংস্🙈কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়ে চলে মধ্য রাত পর্যন্ত ।

অনুষ্ঠানে ইএসডি বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক মো. রাজীব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অ𓃲তিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ কিউ এম মাহবুব।

অন্যান্যের মধ্যে  উপস্থিত ছিলেন একই বিভাগের সহকারী অধ্যাপক ড. রাশেদুজ্জাম💎ান পবিত্র, সহকারী অধ্যাপক ফেরদৌসী সুলতানা, সহকারী অধ্যাপক শারমিন আক্তা🎉র ও প্রভাষক এলিজা সুলতানাসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে ইএসডি বিভাগ💟ের সভাপতি মো. রাজীব হোসেন বলেন, “আমাদের বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষ থেকে পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের যাত্রা শুরু করে। তারই ধারাবাহিকতায় আমরা প্রথম ব্যাচের বিদায় ও পঞ্চম ব্যাচের নবীনবরণের জন্য আমাদের আজকের এ আয়োজন। প্রথম ব্যাচের সবার জন্য সার্বিক মঙ্গল কামনা করি।”

ইএসডি বিভাগের সহকারী অধ্যাপক ড. রাশেদুজ্জামান পবিত্র বলেন, “আমাদের প্রত্যেক শিক্ষার্থ🧔ীই এক একটা পরিবেশের জন্য কাজ শিখছে। আশা করি আমাদের শিক্ষা🍸র্থী যারা বাইরে যাচ্ছে তারা ভাল করছে এবং ভবিষ্যতেও আরও ভালো করবে।”