দুই দিন ধরে বিদ্যুৎ নেই ফরিদপুরে, ভোগান্তি চরমে

ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০১:১৫ পিএম

ফরিদপুরে দুদিন ধরে বিদ্যুৎ সেবা বন্ধ থাকায় জনজীবন প্রায় অচল হয়ে পড়েছে। ভোগান্তিতে পড়ছেন সাধারণ মানুষ।🦹 বিদ্যুৎ অফিস বলছে, জাতীয় গ্রিডের ব্রেকারে ত্রুটির কারণে এ সমস্যা দেখা দিয়েছে। তবে ব্রেকার শনিবার রাতে মেরামত করা হলেও সংযোগ দেওয়ার আগেই ফের আজ রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে সড়কে গাছ পড়ায় বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, শুক্রবার মধ্যরাত থেকে হঠাৎ বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যায় ফরিদপুরে। এরপর থেকে একটানা বিদ্যুৎ সংযোগ না থাকায় কারো বাসায় পানি নেই, ফ্রিজের জিনিসপত্রও নষ্ট হচ্ছে। এ ছাড়া অটোরিকশা কিংবা🧸 ইজিবাইকে চার্জ দিতে না পারায় ভো♏গান্তিতে পড়ছেন নিম্ন আয়ের মানুষ। শিল্প ও উৎপাদনমুখী কলকারখানাও বন্ধ রয়েছে। এতে জেলার ব্যবসায়ীরা ও নানা শ্রেণি-পেশার মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছেন। একনাগাড়ে দুদিন বিদ্যুৎ না থাকায় অনেকটা অচল অবস্থার সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্য💛ানেজার (সেবা) এস এম রুবাইদ হোসেন বলেন, “বিদ্যুতের জাতীয় গ্রিডের ব্রেকারে ত্রুটির কারণে ফরিদপুরে বিদ্যুৎ সংযোগ পুরোপুরি বন্ধ হয়ে যায়। শনিবার রাতে ব্রেকার মেরামত করা হয়। কিন্তু আজ সকালে ঝড়ে সড়কে গাছ পড়ায় বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে। আমাদের বিদ্যুৎ বিভাগের সবাই কাজ করছেন গ্রাহকদের বিদ্যুৎ সংযোগ পৌঁছে দিতে। হয়তো আজ সন্ধ্যা নাগাদ ধীরে ধীরে ফরিদপুরের স🙈ব স্থানে বিদ্যুৎ পৌঁছে যাবে।”