তীব্র গরমের পর সিলেটে স্বস্তির বৃষ্টি

সিলেট প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৭:১৫ পিএম

সিলেটে🍎 টানা কয়েকদিনের তীব্র তাপপ্রবাহ ও গরমের পর অবশেষে স্বস্তির বৃষ্টি ঝড়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে দম🐼কা হাওয়াসহ বৃষ্টি হয় সিলেট শহরে।

আবহাওয়া অফিস জানিয়েছে, সিলেটে বৃহস্পতিবার বিকেল ৩টায় তাপমাত্রা রেকর্ড করা হয় ৩৮.৩ ডিগ্রি সেলসিয়াস। যা ছিল এ🐻ই বছরের সর্বোচ্চ তাপমাত্রা।

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বলেন, “সিলেটের মানুষ বৃষ্টি পছন্দ করে। গ🎃ত কয়েকদিনের লোড🌸শেডিং ও তীব্র তাপপ্রবাহে অনেকেই বৃষ্টির প্রত্যাশা করছিল। অবশেষে সেই স্বস্তির বৃষ্টির পানি সিলেট মহানগরীতে পড়েছে। রাস্তাঘাট ভিজেছে। এটি আমাদের জন্য অনেকটা স্বস্তির।”

সিলেট আবহাওয়া অফিসের সহকারী আবহাওয়াবিদ ওমর তালুকদার বলেন, “এই কয়েকদিন সিলেটের আবহাওয়া একটু গরম ছিল। গতকাল (১৮ সেপ্টেম্বর) বিকেল ৩টা পর্যন্ত সিলেটের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৬.৮ ডিগ্রি সেলসিয়াস। সেটি আজ (১৯ সেপ্টেম্বর) বিকেল ৩টায় ছিল ৩৮.৩ ডিগ্রি সেলসিয়াস। এটিই 🎶এই বছর সিলেটে সর্বোচ্চ তাপমাত্রা। স্বাভাবিকভাবেই আজকের তাপমাত্রা বেশি থাকায় তীব্র গরম ছিল। এরমধ্যে বিকেল সাড়ে ৩টা থেকে বেশ কিছু জায়গায় বৃষ্টি হয়। এতে সাধারণ মানুষের মাঝে অনেকটা স্বস্তি ফিরেছে।”