বিছানায় স্ত্রী ও সন্তানের লাশ, স্বামী ঝুলছিলেন আড়ায়

সাভার প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১, ০৮:২৫ এএম

সাভারের আশুলিয়ায় বিছানায় স্ত্রী ও সন্তানের নিথর দেহ এবং༒ ঘরের আড়ার থেকে ঝুলন্ত অবস্থায় স্বামীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৬ নভেম্বর) রাতে আশুলিয়ার ভাদাইল পাবনার টেক এলাকার  ;ফজর আ🧸লীর মালিকাধীন বাড়িতে থেকে দম্পতিসহ 🎉শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন দম্পতি ছবুর মিয়া ও রোজিনা আক্তার, এবং তাদে🐠র নয় বছরের কন্যা সন্তান সুমাইয়া।

ছবুর পেশায় রিকশাচালক এবং রোজিনা স্থানীয় একটি পোশাক🐎 কাখানায় চাকরি করতেন। তবে তাদের গ্রামের বাড়ি কুড়িগ্রামের ফুলবাড়ি থানার চরগ𒁏্রোব গ্রামে।

ছবুরের ভাই শহীদ আলী জানান, কিছু দিন আগে বড় ভাই ছবুর মিয়া একটি নতুন রিকশা কিনে। এরপরে বুধꦏবার (৩🍃 নভেম্বর ) ওই রিকশাটি চুরি হয়ে যায়। পরিবারে কলহের বিষয়টি মাথায় রেখে স্ত্রী কাছে গোপন করে রিকশা চুরির ঘটনা।

তবে ওই  রিক𝕴শা চুরির ঘটনাকে কেন্দ্র করেই হত্যা ও আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে দাবি করেন 💞শহীদ আলী।

শহীদ আলী আরও জানান, বৃহস্পতিবার থেকেই ছবুরের সঙ্গে তাদের কোনো যোগাযোগ ছিল তার। পরে খোঁজ নিতে আসলে ঘরের ফাঁকা দিয়ে সবুরের লাশ ঝুলতে দেখতে প⛎ায় বলে জানান তিনি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-আমিন জানဣান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশগুলো উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণ𓆏া করা হচ্ছে স্ত্রী ও সন্তাকে শ্বাসরোধে করে হত্যা এবং স্বামী আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের পর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান ওই কর্মকর্তা।