‘ভিক্ষুক থেকে শুরু করে সবাইকে ভিআইপির নজরে দেখবে পুলিশ’

নওগাঁ প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৬:৫১ পিএম

নওগাঁর পুলিশ সুপার মো. কুতুব উদ্দিন বলেছেন, “ছাত্র-জনতার আন্দোলনে অর্জিত বিজয়ের স্বাদ সর্বস্তর💙ের জনগণ সমানভাবে উপভোগ করবে। সমাজে প্রচলিত ভিআইপিদের শ্রেণি পরিবর্তন হবে। ভিক্ষুক থেকে শুরু করে নির্যাতিত ও নিপীড়িত সব শ্রেণি-পেশার মানুষকে ভিআইপির নজরে দেখবে পুলিশ। এখন থেকে বৈষম্যমুক্ত পুলিশি সেবা জনগণের কাছে পৌঁছে দেওয়া হবে।”

বুধবার (১১ সেপ্টেম্বর) 💛দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবি💖নিময় শেষে তিনি এসব কথা বলেন।

এর আগে রোব♔বার (৮ সেপ্টেম্বর) তিনি নওগাঁয় পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।

পুলিশ সুপার বলেন, “পুলিশকে আরও জনবান্ধব পুলি🎐শে রূপান্তর করা হবে। বিচার প্রত্যাশীদের ন্যায়বিচার নিশ্চিতে যা যা করণীয় করা হবে। শান্তিপ্রিয় জেলা নওগাঁকে যারা অশান্ত করার চেষ্টা করবে তারা আমার, আপনার ও জণগণের শত্রু। তাই সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত জেলা গড়তে অপরাধীদের সম্মিল🍌িতভাবে রুখে দেবে পুলিশ।”

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আহসানুজ্জামান, অতিরিক্ত পুল🌠িশ সুপার (সদর সার্কেল) ফৌজিয়া হাবিব খান, জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক (ওসি-ডিবি) হাশমত আলী ও ꦆসদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক উপস্থিত ছিলেন।

মতবিনিময় শেষে ইউনাইটেড প্রেসক্লাব নওগাঁর পক্ষ থেকে নবাগত পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় ইউনাইটেড প্র🦩েসক্লাব নওগাঁর সভাপতি সাব্বির আহমেদ ও সাধারণ সম্পাদক আরমান হোসেন রুমনসহ সংগঠনের নেতা ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।