প্রেমের ফাঁদে ফেলে মোটরসাইকেল নেওয়ার অভিযোগ

ফেনী প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৪, ০১:৩২ পিএম
গ্রেপ্তারদের তিনজন। ছবি : সংগৃহীত

ফেনী শহরে💝র পাঠানবাড়ি এলাকায় প্রেমের ফাঁদে ফেলে জিম্মি করে মোটরসাইকেল ও মোবাইল ফোন কেড়ে নিয়ে মুক্তিপণ দাবি করার অভিযোগ উঠেছে কয়েকজনের বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী-স্ত্রীসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

রোববার (১ সেপ্টেম্বর) এ নিয়ে থানায় মামলা হয়েছে।

ফেনী মডেল থানা-পু♉লিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমিন চারজনকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন জেলার দাগনভূঞার নয়নপুর গ্রামের মাসুমা আক্তার (২০) ও তার✃ স্বামী নাহিদ হোসেন জীবন (২৪) এবং তাদের সহযোগী একই উপজেলার দক্ষিণ আলীপুর গ্রামের শাহরিয়ার আলম (২০) ও ফেনী পৌর এলাকার সহদেবপুর এলাকার সালমান হোসেন (২০)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মাসুমা আক্তার কুমিল্লার দেবীদ্বার উপজেলার মরিচা গ্রামের মো. ফাহিম উদ্দিনের (২৫) সঙ্গে মোবাইল ফোনে সম্পর্ক গড়ে তোলেন। তার কথামতো গত ৩০ আগস্ট ফেনীর মহিপালে আসেন ফাহিম। সেখান থেকে মাসুমা কৌশলে তাকে শহরের ♏পাঠানবাড়ি রোডের তাসপিয়া ম্যানশনের সপ্তম তলায় একটি কক্ষে নিয়ে যান।

ওই বাসায় থাকা অন্য আসামিদের তখন আত্মীয় সম্বোধন করে ফাহিমের সঙ্গে পরিচয় করিয়ে দেন মাসুমা। এর একপর্যায়ে ঘরের দরজা বন꧅্ধ করে তারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ফাহিমকে জিম্মি করে মারধর করতে থাকেন। পরে জোরপূর্বক নগ্ন করে ছবি ও ভিডিও ধারণ করে তিন লাখ টাকা দাবি করেন। টাকা না দিলে ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। টাকা দিতে অস্বীকৃতি জানালে আসামিরা ফাহিমকে মারধর করে ব্যবহৃত মোবাইল ফোন, সঙ্গে থাকা টাকা ও মোটরসাই꧃কেল নিয়ে নেন।

এ ঘটনায় রোববার রাতে ফাহিম বাদী হয়ে চারজনের নাম উল্লেখ ও আরও ২-৩꧃ জনকে অজ্ঞাত আসামি করে ফেনী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ফেনী মডেল থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমিন বলেন, পু♋লিশ অভিযান পরিচালনা করে আসাম🅠িদের গ্রেপ্তার করেছে। 

সোমবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে বল🌳ে পুলিশের এ𝔍 কর্মকর্তা জানান।