টাঙ্গাইলে বিএনপি নেতার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা

টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০৮:৫৮ পিএম

টা🐼ঙ্গাইলের কালিহাতী উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মতিউল আলম তালুকদারের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর ও𒈔 লুটপাট করার অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মী🥃 গোহালিয়াবাড়ী ইউনিয়নের বিআরামারুয়া🍒 গ্রামে মতিউল আলমের ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনা ঘটে।

উপ🥀জেলা বিএনপি নেতা মতিউল আলম তালুকদার বলেন, “বৃহস্পতিবাꦗর (১৫ আগস্ট) কেন্দ্রীয় বিএনপির নির্দেশনা অনুযায়ী দলীয় কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার দোয়া মাহফিল করা হয়েছে। এসব কর্মসূচিতে ঈর্ষান্বিত হয়ে দুপুরে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন মন্ডলের নেতৃত্বে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের শতাধিক নেতাকর্মী দেশীয় অস্ত্র নিয়ে আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে। কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর করে নগদ টাকা লুটপাট করে। এতে আমার পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে।”

মতিউল আলম আরও বলেন, “আমরা দলীয় কর্🔴মসূচি পাল🅰ন করলেও কারও কোনো ক্ষতি করিনি। অন্তবর্তীকালীন সরকারের কাছে এর বিচার দাবি করি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।”

অভিযোগের বিষয়ে জানতে আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন মন্ডলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার🅠 মোবাইল ফোন বন্ধ🔯 পাওয়া যায়।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, “এখনো কোনো অভিযোগ পাইনি। অভি🅠যোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।”