সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

কুমিল্লা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ০৩:৫৪ পিএম
প্রতীকী ছবি

কুমিল্লায় কাভার্ড ভ্যানের 💯ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে মা-ছেলে নিহত꧑ হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

🅷বৃহস্পত🌃িবার (১৫ আগস্ট) দুপুরে ঢাকা–চট্টগ্রাম মহাসড়কের দক্ষিণ থানা এলাকার মল্লিকা সিএনজি পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন মরিয়াম আক্তার (২২) ও তার ছেলে আলভি। আহত হয়েছেন মরিয়ম আক্তারের স্বামী ইয়াছিন মিয়া (২৮)। তাদের বাড়ি চৌদ্দগ্রাম উপজে🐭লার আভাসপুর গ্রামে।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূঁইয়া জানান, আজ দুপুরে ইয়াছিন মিয়া তার বোনের বাড়ি সদর দক্ষিণ উপজেলার রতনপুর থেকে মোটরসাইকেল করে স্ত্রী–সন্তানকে নিয়ে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। বেলা একটার দিকে ঢাকা–চট্টগ্রাম মহাসড়কে সদর দক্ষিণ থানা এলাকায় মল্লিকা সিএনজি পাম্পের সামনে পৌঁছালে চট্টগ্রামমুখী একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। সড়কে ছিটকে পড়েন মরিয়াম ও তার ছেলে। ঘটনাস্থলে🀅 তার দুজন নিহত হন। স্থানীয় লোকজন ইয়াছিনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

সদর দক্ষিণ থানার উপপরিদর্শক (এসআই) মাহমুদুল ইসলাম 🅘জানান, মহাসড়কে দুর্ঘটনাটি ঘটেছে। তাই ময়নামতি হাইওয়ে থানাকে বিষয়টি জানান♌ো হয়। হাইওয়ে পুলিশ এ বিষয়ে ব্যবস্থা নেবে।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত♓ কর্মকর্তা (ওসি) 🦩ইকবাল বাহার বলেন, “পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠিয়েছি। লাশের সুরতহাল করে থানায় আনা হবে। নিহত ব্যক্তির পরিবারের সঙ্গে কথা বলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।”