গোপালগঞ্জে শিক্ষাপ্রতিষ্ঠান থেকে মুছে ফেলা হলো শেখ হাসিনার নাম

গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৯:৫৬ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় থেকে মুছে ফেলা হলো সদ্য সাবেক প্র🧸ধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নাম। শুধু তাই নয়, একই সঙ্গে মুছে ফেলা হয়েছে শিক্ষা প্রতিষ্ঠানটির একাডেমিক ভবন থেকে শেখ কামাল ও পাঠাগার থেকে শেখ রাসেলের নাম।

✅বিষয়টি নিয়ে আওয়ামী লী🌠গের নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেছেন। তারা বলছেন, সরকারি নির্দেশনা আসার আগেই এভাবে সদ্য সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ কামাল এবং শেখ রাসেলের নাম মুছে ফেলার সাথে যারা জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল হাজরা বলেন, “সরকারি কোনো🐭 নির্দেশনা আসার আগেই আমাদের প্রিয় নেত্রী সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম মুছে ফেলায় ꦑনেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। আমরা এ ঘটনার নিন্দা জানাই।”

এ বিষয়ে তেলিহাটি উচ্চ বিদ্যালয়ের সহকারী প⛎্রধান শিক্ষক পরিমল বিশ্বাস বলেন, “কে বা কারা বিদ্যালয়ের শেখ রাসেল পাঠাগার থেকে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রাসেল ও একাডেমিক ভবন থেকে শেখ কামালে🐼র নাম মুছে ফেলেছে তা আমাদের জানা নেই।”

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস বলেন, “আমাদের নেত্রী সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার෴ নিজ এলাকায় এই ঘটনায় আমরা লজ্জিত। আমরা দ্রুত সাংগঠনিকভাবে পরবর্তী পদক্ষেপ 🌃নেব।”

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর আক্তার বলেন, “আমরꦆা কোনো প্রতিষ্ঠান থেকে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম মুছে ফেলার কোনো নির্দেশনা এখন পর্যন্ত পাইনি। যদি কেউ কোনো প্রতিষ্ঠান থেকে শেখ হাসিনার নাম মুছে ফেলে সেটা একান্তই তাদের বিষয়।”