পাবনায় ছাত্রদল কর্মীকে গুলি করে হত্যা

পাবনা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৭, ২০২৪, ০৩:৪৭ পিএম

পাবনার ঈশ্বরদীতে দুর্বৃত্তের গুলিতে শচীন বি𒀰শ্বাস সাজু (২২) নামের এক ছাত্রদল কর্মী নিহত হয়েছেন। মঙ্গলবার (৬ আগস্ট) রাত ১১টার 🤡দিকে উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুর (জিগাতলা) উত্তরপাড়া মসজিদের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

নিহত শচীন নতুন রূপপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত বিলাত বিশ্বাসের ছেলে ও স্থানীয় ওয়ার্ড ছাত্রদলের কর্মী🔜।

শচীন ﷺহোসেন সাজুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তানভীর হাসান সুমন। তিনি জানান, শচীন স্থানীয় ওয়ার্ড ছাত্রদলের সক্রিয় কর্মী ছিলেন। ছাত্রদলের কোনো কমিটি না থাকায় কর্মী হিসেবে 🔜দলের দায়িত্ব পালন করতেন।  

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে শচীন চররূপপুর উত্তরপাড়া (জিগাতলা) মসজিদের পাশে এক বাড়িতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে পিকনিক করছিলেন। সবাই যখন খাওয়া দাওয়া করছিল তখন শচীন মোবাইলে কথা বলতে বলতে রাস্ဣতার ওপরে আসে। এসময় দুর্বৃত্তরা তার মাথায় গুলি করে ও চাকু দিয়ে আঘাত করে মোটরসাই💞কেলে দ্রুত পালিয়ে যায়।

পরে তার চিৎকার শুনে দ্রুত তাকে উদ্ধার করে ঈশ্বরদꦗী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে পไ্রাথমিক চিকিৎসা শেষে পাবনা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পর♔িকল্পনা কর্মকর্তা মালেকুল আফতাব ভূঁইয়া বলেন, আহꩵত শচীন বিশ্বাসকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পাবনা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। তার মাথায় গুরুতর আঘাত লেগেছিল। মাথার খুলির একটি অংশ বিচ্ছিন্ন হয়ে যায়। শুনেছি পাবনা হাসপাতালে তার মৃত্যু হয়েছে।”

এ বিষয়ে জানতে ঈশ্বরদী থানা পুলিশের কর্মকর্তাদের মোবাইলে কল করা হলে ক🌜েউ রিসিভ করেননি।