আ.লীগ-ছাত্রলীগের সঙ্গে শিক্ষার্থীদের পাল্টাপাল্টি ধাওয়া

হবিগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২, ২০২৪, ০৪:৪৭ পিএম

হবিগঞ্জে আওয়ামী𓄧 লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে শিক্ষার্থীদের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় কয়েকটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। শুক্রবার (২ আগস্ট) দুপুরে জুমার নামাজ শেষে হব🐻িগঞ্জ শহরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্🥀ষার্থীরা শুক্রবার গণমিছিল কর্মসূচি দিয়েছেন। বাদ জুমা হবিগঞ্জ শহরের কোর্ট মসজিদ চত্বর ও খোয়াই নদীর তীরে নূরুল হেরা জামে মসজিদের সামনে এ কর্মসূচির আয়োজন করা ꦺহয়। এসময় সাইফুর রহমান টাউন হলের সামনে অবস্থান নেন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। দুপুর আড়াইটার দিকে নূরুল হেরা জামে মসজিদের সামনে থেকে মিছিল বের হলে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে ধাওয়া-পাল্টাধাওয়া হয়।

এ খবর ছড়িয়ে পড়লে কোর্ট মসজিদের সামনে অবস্থান নেওয়া শিক্ষার্থীরা তাদের ধাওয়া দেন। তখন আওয়ামী লীগের নেতাকর্মীরা চলে যান। পরে শিক্ষার্থীরা আওয়ামী লীগ কার্যালয় ও জেলা আওয়ামী লীগ সভাপতি সংসদ সদস্য অ্যাডভোকেট আবু জাহিরের বাসার সামনে থাকা কয়েকটি মোটরসাইꩵকেলে অগ্নিসংযোগ করেন। এসময় সং🎉সদ সদস্যের বাসায় ইটপাটকেলও নিক্ষেপ করা হয়। পরে শহরে অবস্থান নেন শিক্ষার্থীরা।