১৭৫ বোতল ফেনসিডিলসহ যুবলীগ নেতার স্ত্রী গ্রেপ্তার

যশোর প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ০৫:৫০ পিএম

যশোরে ১৭৫ বোতল ফেনসিডিলসহ সুলতানা বেগম নামের এক নারীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়♌ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার (৩০ জুলাই) যশোর শহরতলীর বিরামপুর এলাকার বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সুলতানা বেগম জেলা যুবলীগের🐼 সদস্য কেরামত আলী মোল্লার স্ত্রী। অভিযানের সময় স💎ময় কেরামত আলী মোল্লা পালিয়ে যান।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যশোরের উপপরিচালক আসলাম হোসেন বলেন, “কেরামত আলী মোল্লা ও তার স্ত্রী এলাকায় মাদকের কারবার করেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা ছদ্মবেশে বেশ কয়েকদিন এলাকায় তদারকি করি। অনুসন্ধানে বিষয়টি প্রমাণিত হওয়ায় মঙ্🍷গলবার সকাল সাড়ে ৯টার দিকে কেরামত আলী মোল্লার বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানের খবর জানতে পেরে কেরামত আলী মোল্লা পালিয়ে যান।“

আসলাম হোসেন বলেন, “তার বসতঘরে অভিযান চালিয়ে সাত বান্🍬ডিলে ২৫ বোতল করে মোট ১ꦦ৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ফেনসিডিল তার শোয়ার ঘরে খাটের নিচে সাজানো ছিল। এ সময় কেরামত আলী মোল্লার স্ত্রী সুলতানা বেগমকে গ্রেপ্তার করা হয়।”

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এ কর্মকর্তা বলেন, এ ঘটনায় মাদকদ্রবꦅ্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শꦰক শাহীন পারভেজ বাদী হয়ে সুলতানা বেগম ও তার স্বামী কেরামত আলী মোল্লাকে আসামি করে মাদকদ্রব্য আইনে মামলা করেছেন।