বাগ্‌বিতণ্ডার জেরে ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা

যশোর প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ১২:৪৭ পিএম

যশোরের চৌগাছায় বাগ্‌বিতণ্ডা🐠র জেরে এক ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। 

শনি꧒বার (২৭ জুলা🎶ই) সন্ধ্যায় চৌগাছা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের হুদা চৌগাছা গ্রামে এ ঘটনা ঘটে। ;

চৌগাছা থানার ভারপ্রাপ༺্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।&n🥃bsp;

নিহত আলী হোসেন খোকন ꧑(২৮) চৌগাছা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের হুদা চৌগাছা গ্রামের মৃত আব্দুল মুজিদের ছেলে। 

তার বড় ভাই সাইফুল ইসলাম জানান, আলী হোসেন প্রায় চার বছর আগে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। এখন তিনি সুস্থ হয়ে ভ্য෴ান চালিয়ে জীবিকা নির্বাহ কর♛েন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল শনিবার দুপুরে বাড়ির পাশ দিয়ে ভ্যান চালিয়ে চৌগাছা শহরের দিকে যাচ্ছিলেন আলী হোসেন। এ সময় সড়কের পাশের একটি দোকানে বসে স্থানীয় বাসিন্দা আশরাফ (২২) তাকে ‘পাগল’ বলে ঠাট্টা করেন। এ𒅌তে আলী হোসেন ক্ষুব্ধ হয়ে ভ্যান থেকে নেমে তার সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়ান। আশরাফকে তিনি বলেন, ‘আমি কি পাগল? তুই সব সময় আমাকে টিটকারি মারিস!’ আলী হোসেন এ কথা বলে আশরাফকে একটি থাপ্পড়ও মারেন।

পরে আলী হোসেনের বড় ভাই সাইফুল ও আশরাফের বাবাসহ স্থানীয় বাসিন্দারা বিষয়টি মীমাংসা করে দেন। কি💯ন্তু এর জের ধরে গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হুদা চৌগাছা জামে মসজিদের সামনে ছোট ভাই ও এক ভগ্নিপতিকে সঙ্গে নিয়ে আলী হোসেনের উপর🌼 হামলা চালান আশরাফ। স্থানীয়রা আলী হোসেনকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক খন্দকার জুলকার ইসলাম বলেন, ‘হাসপাত🐷ালে আনার আগেই আলী হোসেনের মৃত্যু হয়েছে। তার বুকের বাঁ পাশের স্তনের নিচে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা একটি গভীর ক্ষত ও কপালে একটি ক্ষত রয়েছে।’ অতিরিক্ত রক্তক্ষরণে আলী হোসেনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।

চৌগাছা থানার উপপরিদর্শক (এসআই) আবু জাফর বলেন, হাসপাতালে লাশেꦿ🌄র সুরতহাল সম্পন্ন হয়েছে।

ওসি ইকবাল🌞 বাহার বলেন, আসামি ধরার জন্য পুলিশ অভিযানে রয়েছে। মামল🐻ার প্রস্তুতি চলছে।