ভাতিজার লাঠির আঘাতে মাছ ব্যবসায়ী নিহত

বাগেরহাট প্রতিনিধি প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০১:৪০ পিএম
জেলার মানচিত্র

বাগেরহাটে ভাতিজার লাঠির আঘাতে আজাহার শেখ (৬০) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (২৪ জুন) রাত ১০টার দিকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় তিনজ♐নকে আটক করেছে পুলিশ।

এর আগে একইদিন বিকেলে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাতিজা, ভাবিꦫ ও ভ🅠াতিজির হামলায় গুরুতর আহত হন আজহার শেখ।

নিহত আজহার শেখ꧅ বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের চাপাতলা গ্রামের মৃত সায়েম শেখের ছেলে। তিনি ঢাকায় মাছের ব্যবসা করতেন।

আটকরা হলেন নিহতের বড় ভাই মৃত আফজাল শেখের স্ত্রী মমতাজ বেগম, ছেলে হুমায়ুন শেখ ও হুমায়ুনের স্ত্রী সা♓বিনা বেগম।  

নিহতের ছোট ভাই কালাম শেখ বলেন, “জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে আমার ভাই আজাহার শেখের সঙ্গে ভাতিজা হুমায়ুন ও তার পরিবারের বিবাধ ছিল। এই বিরোধের জেরে সোমবার বিকালে হুমায়ুন, হুমায়ুনের স্ত্রী ও মা আজাহার শেখের ওপর হামলা করে। এতে সে গুরু𝄹তর আহত হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে একজন গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে যায়। সেখান থেকে বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।”

বাগেরহাট মডেল থানার ভারপ🅰্ღরাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।