‘বিশ্বব্যাংকের এখন কান ধরে উঠবোস করা উচিত’

শেরপুর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১, ০৬:৪৯ পিএম

বিশ্বব্যাংকের এখন কান ধরে উঠবোস করা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও 💯সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

মঙ্গলবার বিকালে নিজের নির্বাচন✱ী এলাকা শেরপুরের নালিতাবাড়ী শহরের শ্রী শ্রী গোপাল জিউর মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মতিয়া বলেন, “পদ্মা সেতু নিয়ে দুর্নীতির অভিযোগ বিশ্বব্যাংক প্রমাণ করতে পারেনি। ওই ব্যাংককে টাকা দেয় বিভিন্ন রাষ্ট্র। সেখানকার কর্মকর্তারা বেতন তুলে আমাদের টাকায় আবার লম্বা লম্বা কথাও বলে। আমাদের দেশ লড়াই করে টিকে আছে। তারা তো তিন মিনিটও টিকবে না। বিশ্বব্যাংকের এখন কান ধরে উঠবোস করা উচিত।&rdqu🦂o; 

বিশ্বব্যাংকের সমালোচনা করে মতিয়া আরো বলেন, “তারা বহু দেশের সর্বনাশ করেছে, উল্টাপাল্টা কথা বলেছে।&rd🔯quo;

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নালিতাবাড়ী শাখার সভাপতি অরুণ চন্দ্র সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলে♈ন শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আসমত আরা, সহকারী পুলিশ সুপার আফরোজা নাজনীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌর মেয়র আবু💮 বক্কর সিদ্দিকসহ সনাতন ধর্মাবলম্বীর অনেকে।

এ দিন মতিয়া চৌধুরী উপজেলার মোট ৩৭টি মন্দিরে ১৫ হাজার ক🥂রে অনুদানের চেক বিতরণ করেন। একই অনুষ্ঠানে পৌর শহরের প্রতিটি মণ্ডপের জন্য পাঁচ হাজার টাকা করে প্রদান করেন পৌর মেয়র 🦂আবু বক্কর সিদ্দিক।