ফোনকলে বাড়ি থেকে বেরিয়ে লাশ হলেন দুই ভাই

মাগুরা প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩, ০৭:২৭ পিএম
মাঠে মরদেহ দেখে স্থানীয়রা ভিড় করেন। ছবি : সংগৃহীত

মাগুরার মহম্মদপুরে দুই ভাইয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩১ ডিসেম্বর) সকালে উপজেলার নহাটা ইউন🍸িয়নের পানিঘাটা গ্রামের একটি মাঠ থেকে মরদেহগুলো উদ্ꦺধার করা হয়।

নিহতরা হলেন 𝐆পানিঘাটা গ্রামের মন্জুরুল মো𒅌ল্লার ছেলে সবুজ মোল্লা (৩৩) ও হৃদয় মোল্লা (১৯)। নিহতদের মধ্যে সবুজ মোল্লা কৃষিকাজ ও মুদি দোকান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। আর তার ছোট ভাই হৃদয় শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার (৩০ ডিসেম্বর) রাতে অজ্ঞাত ব্যক্তিরা মোবাইল ফোনে সবুজ ও তার ভাই হৃদয়কে ডেকে নিয়ে যায়। এরপর থেকেই তারা নিখোঁজ ছি♔লেন। পরিবারের লোকজন রাত থেকে তাদের খোঁজ♎াখুঁজি করছিলেন। সকালে স্থানীয়রা পানিঘাটা গ্রামের একটি মাঠে তাদের মরদেহ দেখে পুলিশকে খবর দেন।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উল ইসলাম বলেন, &nbs𝓰p;মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

ওসি আরও বলেন, এ ঘটনায় সন্দেহভাজন দুইজনকে আটক করা হয়েছে। তদন্ত চলছে,ꦐ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।