মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকের নিচে পড়ে শ্রমিকের মৃত্যু

পাবনা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১, ১২:০০ পিএম

পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র প্রকল্পে কর্মরত শফিকুল ই﷽সলাম (৪৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। 

বুধবার (৬ অক্টোবর) সকাল ৮টা⛦র দিকে উপজেলার দাশুড়িয়া-লালন শাহ সেতু মহাসড়কের পাকশীর দিয়াড় বাঘইল ক্লাব মোড়ে এ দুর্ঘট♎না ঘটে

নিহত শ্রমিক ওই প্রকল্পের রোসেম কোম্পানিতে কর্মরত এবং উপজেলার দ🔯াশুড়িয়া ইউনিয়নের খয়েরবাড়িয়া গ্রামের ইসমাইল মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শী আলামিন নামে এক যুবক জানায়, শফিকুল সহকর্মীর মোটরসাইকেল পিছনে বসে কর্মস্থল রূপপুর যাচ্ছিলেন। পথে ওই স্থানে ইটের ট্রলি ও অটোবাইকের সংঘর্ষ হয়। এ সময় শফিকুলকে বহনকারী মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাকবলিত অটোবাইকের সঙ্গে ধাক্কা লাগে। শফিকুল মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে মহাসড়কের উপর পড়ে যান। এ সময় লালন শাহ🌌 সেতু অভিমুখী একটি ট্রাক শফিকুলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

দুর্ঘটনার খবর পেয়ে ঈশ্বরদী ইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত🤡 শফিকুলের লাশ উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পাকশী হাইওয়ে পুলিশের ꦏইনচার্জ শফিকুল ইসলাম বলেন, “নিহত শ্রমিকের মাথা ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়েছেন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।”

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, “নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে। ঘাতক ট্রাকটি নিয়ে চালক পালিয়ে গেছে। এ বিষয়ে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।”