বিয়েবাড়িতে কিশোরীকে ধর্ষণ, প্রধান আসামির দায় স্বীকার

নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১০, ২০২২, ১০:৪৬ এএম

নোয়াখালীর কবিরহাটে বিয়ের অনুষ্ঠানে কিশোরীকে (♔১৫) ধর্ষণ মামলার গ্রেপ্তার প্রধান আসামি মো. টিপু (২৫) আদালতে অপরাধ স্বীকার করে জবানবন্দী দিয়েছেন।  

রোববার (৯ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-৪-এর বিচারক মো. মহিবুল্লাহ ১৬৪ไ ধারায় আসামির জবানবন্দী রেকর্ড করেন। পরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ🍨 সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম। তিনি বলেন, শনিবার রাত ১১টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের নতুন বাস টার্মিনাল থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।  

মো. টিপু কবিরহাট সুন্দলপুর ইউনিয়নের কালামুন্সি বাজার সংলগ্ন ম🐷ালি পাড়া এলাকার নুরনবী মেম্বার বাড়ির রফিক উল্লার ছেলে।

এর আগে ৪ অক্টোবর রাত ১১টার দিকে কবিরহাট উপজেꦦলার কবিরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে ধর্ষণের এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাত ২টার দিকে নির্যাতিতা কিশোরীকে অসুস্থ অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ। পরে বুধবার (৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে চারজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

পুলিশ এবং নির্যাতিত কিশোরীর পরিব𝔍ার সূত্র জানায়, অভিযুক্ত যুবক ও নির্যাতিত কিশোরী দূর সম্পর্কের মামাতো-ফুফাতো ভাই বোন। মঙ্গলবার ওই কিশোরী তার পরিবারের সদস্যদের সঙ্গে বাড়ির পাশে আরেক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যায়। একপর্যায়ে ওই কিশোরীর মা-বাবা বিয়ের অনুষ্ঠান থেকে তাদের বাড়িতে চলে যান। পরে অভিযুক্ত টিপু কৌশলে ওই কিশোরীক⛎ে বিয়ে বাড়ির একটি বিল্ডিংয়ের ছাদে নিয়ে ধর্ষণ করেন। এতে কিশোরী অসুস্থ হয়ে পড়লে টিপু ঘটনাস্থল থেকে পালিয়ে যান।