যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ০৮:৩২ পিএম

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে নিখোঁজের ৪ দিন পর হাফিজুর রহমান (৪০) নামে এক য🉐ুবকের লাশ উদ্ধার করেꦬছে পুলিশ। রোববার (৯ অক্টোবর) বিকালে উপজেলার কেস্টপুর চরের মাঠ থেকে হাত পা বাধা অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

হাফিজুর রহমান উপ♏জেলার রিশখালি গ্রামের সোহরাব হোসেনের ছেলে।  ꦅ;

সাবেক চেয়ারম্যান সাবদার আলী জানান, গত ৫ অক্টোবর রাত ৯টার দিকে বাড়ি থেকে বের হয় হাফিজুর রহমান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরে পরিবারের লোকজন খোঁজাখুজি করে না পেয়ে ৭ অক্টোবর নিহতের ভাই জাফিরুল ইসলাম বাদী হয়ে হরিনাকুন্ডু থানায় একটি সাধা🦹রণ ডায়েরি করে। এরপর রোববার দুপুরে গ্রামের লোকজন ওই বিলে মাছ ধরতে যায়। তখন হাফিজুর রহমানের ব্যবহারিত মোবাইল পেয়ে পরিবারকে জানান তারা। ফোনটি হাফিজুর রহমানের বলে নিশ্চিত করে পরিবার। পরে ওই বিলে খোঁজাখুজি করে মাটির নিচেই পুতে রাখা হাফিজুর রহমানের পা দেখতে পায় তারা।

সাবদার আলী আরও জানান, পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পলিথিনে মোড়ানো অবস্থায় তার লাশ উদ্ধার করে। নিহতের ঘাড়ে ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে মনে হচ্ছে। তি𓂃নি এ হত্যার বিচ🥀ার দাবি করেন।

হরিনাকুন্ডু থানার অফিসার ইন🐬চার্জ মো. সাইফুল ইসলাম জানান, রিশখালীর বিলের মাঠে হাফিজুরের লাশ পুতে রাখা আছে। এমন খবরের ভিত্তিতে সেখানে গিয়ে তার লাশ উদ্ধার করে হরিনাকুন্ডু থানায় নেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্ত করার জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।