পাবনায় বাস-মোটরসাইকেল সংঘর্ষ নিহত বেড়ে ৩

পাবনা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ০৩:২৬ পিএম

পাবনার ঈশ্বরদীতে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত আরেফিন ইসলাম আরিফুর (২৬) নামের আরেক ছাত্রলীগ নেতা মারা গꦰেছেন।💜‌ এ নিয়ে এই ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩ জনে। নিহতরা সবাই ছাত্রলীগের নেতাকর্মী।

শনিবার (৮ অক্টোবর) রাত ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরিফুর। এর আগে এ🏅কইদিন সন্ধ্যা ৭টার দিকে কুষ্টিয়া-নাটোর মহাসড়কের মুন্নার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পাকশী ♓হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিস কুমার সান্যাল বলেন,“ রোববার সকালে আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা বে🌃ড়ে তিনজনে দাঁড়িয়েছে।”

নিহতরা হলেন নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের জুমাইনগর গ্রামের 🧸আহসান হাবিবের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন আহমেদ (২৭), একই🅘 উপজেলার বিয়াঘাট ইউনিয়নের মোল্লাবাজার গ্রামের শফিকুল ইসলামের ছেলে মুদি ব্যবসায়ী ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক নেতা ইশতিয়াক আহমেদ আশিক (২৮) ও জুমাইনগর গ্রামের বাসিন্দা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরেফিন ইসলাম আরিফুর (২৬)।

এদ🐷ের মধ্যে দুর্ঘটনায় সা𒐪লাউদ্দিন ঘটনাস্থলে এবং আশিক রাজশাহী নেওয়ার পথে মারা যান।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত🥃 কর্মকর্তা (ওসি) আশীষ কুম🌌ার স্যানাল বলেন, নিহতদের পরিবারের পক্ষ থেকে মৌসুমী পরিবহনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

আরও সংবাদ